সিরাজগঞ্জে গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জে বিপুল পরিমান গাঁজাসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। সিরাজগঞ্জ জেলার সলঙ্গা ও কাজীপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন-লালমনিরহাট জেলার আদিতমারী থানার আদিতমারী বসিংটাড়ি বসুনিয়াপাড়া গ্রামের মো. আক্তার হোসেনের ছেলে মো. এরশাদ হোসেন(৪০), মো. মোসলেম উদ্দিনের ছেলে মো. ইয়াসিন অরাফাত(২৪) এবং সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার স্থলবাড়ি(তালুকদারপাড়া) গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. মঞ্জুরুল আলম(৩২)।

সংবাদ সূত্রে জানা যায়, সোমবার(১৬ আগস্ট) সকাল ৬টায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল মোড়ের পূর্ব পার্শে পাচালি ফুটওয়ার ব্রিজের নিচে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০৩ কেজি ৮৬০  গ্রাম নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাহাদের নিকট থেকে নগদ ৭ হাজার টাকা এবং ০২ টি মোবাইল জব্দ করা হয়।

অন্যদিকে,রবিবার(১৫ আগস্ট) সন্ধ্যা ৬টায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি দল সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানাধীন স্থলবাড়ী(তালুকদারপাড়া) গ্রামে  মাদক বিরোধী অভিযান চালিয়ে ০২ কেজি ৯০০ গ্রাম নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে ৩৬(১) এর সারণীর ১৯(ক) ধারার মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদের কে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা ও কাজীপুর  থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

স/জে