সোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিরাজগঞ্জের সলঙ্গায় হেরোইনসহ আটক এক

Paris
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ৮:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাব-১২’র অভিযানে ১৭২ গ্রাম হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। রবিবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টায় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার সিআরপিসি চড়িয়া কান্দিপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম শরীফুল ইসলাম মোহন (৩৯)। তিনি শরীয়তপুর জেলার ডামুডা থানার চড়ভয়রা গ্রামের মৃত মাহমুদ খানের ছেলে। সোমবার (১৪ ফেব্রুয়ারি) পৌনে ৩টায় র‌্যাব-১২-এর মিডিয়া সেল থেকে পাঠানো মিডিয়া অফিসার মো. মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপিতে বলা হয়, গত রবিবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২-এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান,অর্ডন্যান্স এবং এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার সিআরপিসি চড়িয়া কান্দিপাড়া গ্রামের রুবাইয়া হোটেল এ্যান্ড রেস্টুরেন্টের সামনে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

এময় ১৭২ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তাহার সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস, একটি মোবাইল ফোন এবং নগদ টাকা জব্দ করা হয়। মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ৮(গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে। পরে উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

জি/আর

 

 

 

 

 

সূত্র ও বিস্তারিতঃ

 

সহকারী পুলিশ সুপার

 

র‌্যাব-১২

মোবা-০১৭৭৭-৭১১২০৩

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি