সিরাজগঞ্জের সদরে মাদক ব্যবসায়ী আটক, ৩৯২ পিচ ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সদরে ৩৯২ পিচ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।সোমবার (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ জেলার সদর থানার সয়দাবাদ গ্রামের বঙ্গবন্ধু সেতু পশ্চিম ফুড কর্নারের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মো. তরিকুল ইসলাম (৩৫)। তিনি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চিলমারি ইউনিয়নের দক্ষিণ খারিজা থাক এলাকার মো. বদু মোল্লার ছেলে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) পৌনে ৩টায় র‌্যাব-১২ মিডিয়া অফিসার মো. মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এদিন বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ জেলার সদর থানার সয়দাবাদ গ্রামের বঙ্গবন্ধু সেতু পশ্চিম ফুড কর্নারের সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৯২ পিচ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত দু‘টি মোবাইল ফোন, নগদ টাকা এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১০(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাকে উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

জি/আর