সিরাজগঞ্জের সদরে গাঁজা পাওয়ার অভিযোগে আটক এক

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সদরে ৮ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। শনিবার (২ এপ্রিল) দিবাগত রাত ৪টার দিকে সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানার সয়দাবাদ গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক মো. জাকির হোসেন (২০) নওগাঁ জেলার বদলগাছী থানার প্রধানকুন্ডি গ্রামের মো. খলিল মন্ডলের ছেলে। রবিবার (৩ এপ্রিল) বিকেলে র‌্যাব-১২’র মিডিয়া অফিসার মো. মোস্তাফিজুর রহমানের স্বাক্ষর দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২ এপ্রিল) দিবাগত রাত ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২-এর সদর কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানাধীন সয়দাবাদ গ্রামস্থ বঙ্গবন্ধুসেতু পশ্চিম ফুড কর্নার-এর ৫০০গজ পশ্চিমে ফাঁকা জায়গায় ঢাকা থেকে রাজশাহী মহাসড়কের উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান চালিয়ে ০৮ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এসময় তার কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়েছে। আটকের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে। পরে উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

জি/আর