রবিবার , ৬ অক্টোবর ২০২৪ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিনেমা হলের কাউন্টারে বসে টিকিট বিক্রি করছেন দেব-সৃজিত

Paris
অক্টোবর ৬, ২০২৪ ৮:৩৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

দুজনই পশ্চিমবঙ্গের মানুষদের কাছে জনপ্রিয়। সেই সূত্র ধরে এ দেশের মানুষদের কাছেও। তারা হলেন জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও চলচ্চিত্র তারকা ও সংসদ সদস্য দেব। তাদের সিনেমার পাশাপাশি নানা ধরনের কাজের খবর রাখেন দর্শকরা।

এবার জানা গেল, দর্শকের কাছে টিকিট বিক্রি করছেন এই দুজন। তা-ও নিজেদের সিনেমার টিকিট। নিজের হাতে টিকিট দর্শকের হাতে তুলে দিলেন তারা। বাদ রাখলেন না অটোগ্রাফ-সেলফি তোলা।

এক অনুরাগী তো দেবকে এত কাছ থেকে দেখে রীতিমতো ঝরঝর করে কেঁদে ফেলেন। কেউ কেউ আবার টিকিট কাটার আগেই অটোগ্রাফ চাইতে শুরু করেন। কিন্তু কিসের টিকিট? বিষয়টি একটু খোলাসা করা যাক।

তিন দিন পর বড় পর্দায় আসছে সৃজিত মুখার্জি পরিচালিত সিনেমা ‘টেক্কা’।

ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দেবকে। এরই মধ্যে তাদের আসন্ন ছবির টিকিট বিক্রি শুরু হয়েছে। তিন দিন আগে বারুইপুরের এসফিএফ সিনেমায় গিয়ে হাজির হন দেব ও সৃজিত। এরপর নিজেরাই টিকিট বিক্রি করলেন দর্শকদের মাঝে। তাদের দেখতেও বহু মানুষ ভিড় জমান।

বর্তমানে টেক্কার গোটা টিম জমিয়ে প্রচার করছে। সাক্ষাৎকার তো আছেই, ফেসবুক লাইভসহ বিভিন্ন জায়গায় গিয়ে দর্শকদের সঙ্গে সোজাসুজি কথা বলে সংযোগ তৈরি করছেন তারা। করছেন ছবির প্রচার। আগামী রবিবার অর্থাৎ ৬ অক্টোবর তারা গ্লোব সিনেমায় যাবেন। সেখানেই তাদের হাত ধরে নতুন করে পথ চলা শুরু হবে এই সিনেমা হলের।

টেক্কা ছবিতে দেবকে একজন সাফাইকর্মীর চরিত্রে দেখা যাবে। তার চরিত্রের নাম ইকলাখ। অন্যদিকে এই ছবিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে ধরা দেবেন রুক্মিণী মৈত্র। ইরার চরিত্রে থাকবেন স্বস্তিকা। তাকে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে।

ছবিটি আট অক্টোবর মুক্তি পাবে। অন্যান্য চরিত্রে থাকবেন সৃজা দত্ত, দেবদান আরিয়ান ভৌমিক প্রমুখ। দেব এন্টারটেইনমেন্টের প্রযোজনায় তৈরি হওয়া ছবিটি আসছে ৮ অক্টোবর। পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন