সিনেমা ফ্লপ করলেও নিজেকে হিট বললেন কঙ্গনা!

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

চলতি বছরে কঙ্গনা রানাউতের ‘ধাকড়’ সিনেমাটি মুক্তি পেয়েছে। একদমই দর্শক পায়নি বলিউড কুইন’খ্যাত তারকার ছবিটি। তবে এ নিয়ে নিরব নন তিনি। ছবি ব্যর্থ হওয়ার পর মুখ খুলেছেন গণমাধ্যমে। বললেন, রাশি রাশি সাফল্যের উদাহরণও তো রয়েছে তার। মনে করিয়ে দিতে চাইলেন, ২০১৯-এ ‘মণিকর্নিকা’-র কথা।

১৬০ কোটির ক্লাবে নাম লিখিয়েছিল কঙ্গনা পরিচালিত সেই ছবি। তারপর করোনা আবহে এক বছর ঘরবন্দি। কিন্তু প্রস্তুতি নিয়েছেন পরের কাজের জন্যও। ২০২১-এ মুক্তি পেয়েছে জয় ললিতার জীবনী ছবি ‘থালাইভি’। সেই ছবি ছিল তার জীবনের সবচেয়ে বড় কাজ। ওটিটিতে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সেই ছবি।

আর ‘লক আপ’? ২০২২ -এর সবচেয়ে বড় সাফল্য তো তার সঞ্চালনা! সে কথাও মনে করিয়ে দিয়ে নিজেকে হিট সঞ্চালক দাবি করলেন কঙ্গনা। মোট কথা হলো, তিনি হারতে রাজি নন। একটি সিনেমা চলেনি বলে নিজেকে ব্যর্থ বলতেও রাজি নন এই তারকা। বলিউডের বেশ কিছু গণমাধ্যমসহ আনন্দবাজার অনলাইনও এই তথ্য জানিয়েছে।

নেট মাধ্যমে একটি পোস্ট দিয়ে নিজের পক্ষ নিয়ে কঙ্গনা লিখেছেন, ‘আমার প্রচুর আশা ‘লক আপ’-এর সঙ্গে জড়িয়ে।’

জীবনে ওঠাপড়া তো থাকবেই, তাই বলে নেতিবাচক চিন্তা-ভাবনা করেন না কঙ্গনা রানাউত। গত মাসে মুক্তি পাওয়া ছবি ‘ধাকড়’ মুখ থুবড়ে পড়তেই কঙ্গনার দিকে ধেয়ে এসেছিল রাশি রাশি বিদ্রুপ। সেসব পরোয়া করছেন না অভিনেত্রী। বরং, নিন্দুকদের সামনে তুলে ধরলেন তার অতীত সাফল্যের ফিরিস্তি।

কিছু দিন আগেই নিজের দ্বিতীয় পরিচালনা করা ছবির প্রস্তুতির কথা জানিয়েছেন কঙ্গনা। রাজনৈতিক গল্পের সে ছবির নাম ‘ইমারজেন্সি’।

 

সুত্রঃ জাগো নিউজ