সিংড়ায় মেয়র ফেরদৌস এর নির্বাচনী উঠান বৈঠক

সিংড়া প্রতিনিধি : সিংড়া পৌরসভা নির্বাচনকে ঘিরে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস এর নির্বাচনী উঠান বৈঠকে সরগরম দেখা যাচ্ছে। ইতিমধ্যে তিনি ১২টি ওয়ার্ডে উঠান বৈঠক করেছেন।

এসময় আ’লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে মেয়র ফেরদৌস এর জন্য দোয়া ও ভোট প্রার্থনা করতে দেখা যায় আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের এক ঝাঁক তরুণ নেতৃবৃন্দকে। সোমবার রাত সাড়ে ৮টায় শহরের গোডাউন পাড়ায় নির্বাচনী বৈঠকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফাহমিদা আক্তার আখি, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম, সিংড়া থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল বিহারী দাস, পৌর আ’লীগের সহ-সভাপতি মাহবুব আলম বাবু, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব, পৌর কাউন্সিলর দেদার হায়াত বেনু, যুবলীগের সভাপতি হোসেল তালুকদার, স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম, শ্রমিকলীগের সভাপতি আশরাফুল ইসলাম, প্রভাষক আনিছুর রহমান লিখন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল, জিএ সরকারি কলেজের ভিপি সজিব ইসলাম জুয়েল প্রমূখ।

পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়ন ও সুশাসনের সরকার। বিগত দিনে ন্যায় প্রতিষ্ঠায় আপনজন দেখিনি। বিপদে-আপদে সব সময় জনগণের পাশে থেকেছি। উন্নয়ন ও সুশাসনের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চান মেয়র ফেরদৌস।