সিংড়ায় তরমুজ ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় মো. জিল্লুর রহমান (৪৫) নামের এক তরমুজ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে স্থানীয় গ্রাম্য ঘটক।শুক্রবার(০৯ এপ্রিল) বাদ জুম্মা সাতপুকুরিয়া বাজারে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে নিহত ব্যক্তি উপজেলার ইটালী ইউনিয়নের ইন্দ্রাসুন গ্রামের মৃত গেদা প্রামাণিকের ছেলে ও সাতপুকুরিয়া বাজারের কাঁচামাল ব্যবসায়ী।

এদিকে ঘটনার পরই স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় ঘাতক ঘটক মো. বাচ্চু মোল্লাকে চলনবিলের বড়িয়া মাঠ থেকে আটক করেছে থানা পুলিশ।

সিংড়া থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বাদ জুম্মা সাতপুকুরিয়া বাজারের ব্যবসায়ী জিল্লুর রহমানের দোকানে গিয়ে তরমুজ বাঁকী চান ঘটক মো. বাচ্চু মোল্লা। বাকীতে তরমুজ না দেয়ার উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ব্যবসায়ী জিল্লুর রহমানকে ছুরিকাঘাত করেন ঘটক মো. বাচ্চু মোল্লা। পরে স্থানীয়রা আহত জিল্লুর রহমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনার মূল হোতা মো. বাচ্চু মোল্লাকে আটক করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে।

স/জে