সিংড়ায় আশিক ইকবালের হামলাকারীদের গ্রেফতারের দাবিতে আ’লীগের অবস্থান ধর্মঘট

সিংড়া প্রতিনিধি:
সিংড়ার সাবেক এমপি ইয়াকুব আলীর পুত্র আ’লীগ কর্মী আশিক ইকবাল’র হামলাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ মিছিল ও অবস্থান ধর্মঘট পালন করেছে সিংড়া পৌর আওয়ামীলীগ। আজ শনিবার বিকেল ৫টায় বিক্ষোভ মিছিল শেষে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসষ্ট্যান্ডে অবস্থান নেয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

বক্তব্য রাখেন সিংড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক, উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ দুদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খ.ম মশিউর রহমান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মো. আক্কাছ আলী, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমনা রঞ্জু, যুগ্ম সম্পাদক ও সিংড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামি, পৌর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সোহানুর রহমান সোহান প্রমূখ।

বক্তারা আশিক ইকবালকে একজন জনপ্রিয় আওয়ামীলীগ নেতা উল্লেখ করে তার উপর হামলার মূল পরিকল্পনাকারী সুকাশ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হালিম মো. হাসমত আলীর দ্রুত গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য আগস্টের শোক দিবসের একটি স্মরণ সভায় অংশ গ্রহণ করায় গত ২৮ আগস্ট সিংড়ার সাবেক এমপি ইয়াকুব আলীর পুত্র আশিক ইকবাল’র মাথা হাতুড়ি দিয়ে থেঁতলে দেয় সুকাশ ইউনিয়নের আওয়ামীলীগ কর্মীরা। পরে ঘটনাস্থল থেকে ৩জন হামলাকারীকে গনপিটুনি দিয়ে থানায় সোপর্দ করেন স্থানীয় জনতা। এবং রাতেই সুকাশ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হালিম মো. হাসমত আলীসহ ৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৬/৭জনের নামে একটি হত্যা চেষ্টা মামলা করেন আহতের ছোট ভাই ইফতেখার আলম টিপু।

স/অ