সিংড়ায় আ’লীগ মেয়র প্রার্থীর ১৭ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা


সিংড়া প্রতিনিধি: সিংড়া পৌরসভাকে আধুনিক, নিরাপদ, ডিজিটাল পৌরসভা গড়ে তোলার অঙ্গিকার করে ১৭ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মো. জান্নাতুল ফেরদৌস । রোববার বেলা সাড়ে ১১টায় সিংড়া উপজেলা শিল্প ও বণিক সমিতির ভবনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র এই ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহারে বলা হয়, সিংড়া পৌরসভাকে পরিপূর্ণ ডিজিটালইজড করনসহ মোবাইল অ্যাপের মাধ্যমে নাগরিক সমস্যার অভিযোগ গ্রহন, সার্বক্ষণিক তদারকিসহ নাগরিকদের সুবিধা নিশ্চিত করা-যেখানে মেয়রের সাথে নাগরিকদের সরাসরি যোগাযোগের ব্যবস্থা থাকবে এবং ডিজিটাল কমান্ড সেন্টার তৈরি-যার মাধ্যমে শহরের নিরাপত্তা, দূর্যোগ ব্যবস্থাপনার মত কাজগুলো সম্পাদন করা হবে।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিংড়া পৌর আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, যুগ্ম সাধারন সম্পাদক ও ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান, ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, ধর্মবিষয়ক সম্পাদক ও নৌকা প্রতীকের প্রধান এজেন্ট মাওলানা রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সাইদুর রহমান সৈকত প্রমুখ।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি সিংড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামীলীগ প্রার্থী জান্নাতুল ফেরদৌসের একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছেন বিএনপির তাইজুল ইসলাম।

স/জে