সিংড়ায় অসুস্থ্য গরুর মাংস উদ্ধার করে নদীতে ফেললেন মেয়র

সিংড়া প্রতিনিধি:
নাটোরের সিংড়ায় কুকুরে কামড়ানো অসুস্থ্য গরুর মাংস উদ্ধার করে নদীতে ফেলে দিলেন সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস। সোমবার রাত ১০টায় পৌর শহরের চকসিংড়া মহল্লার কসাই মখলেছুর রহমানের ঘরের খাটের নিচ থেকে মাংস উদ্ধার করা হয়।

এলাকাবাসীরা জানান, দীর্ঘ দিন ধরে এলাকার অসুস্থ্য গরু-ছাগল জবাই করে বিভিন্ন হোটেলে মাংস সরবরাহ করে আসছিলেন সিংড়া পৌর শহরের চকসিংড়া মহল্লার মাংস ব্যবসায়ী মখলেছুর রহমান ওরফে মখলেছ কসাই। সোমবার বিকেলে উপজেলার ৩নম্বর ইটালী ইউনিয়নের দেওগাছা গ্রাম থেকে কুকুরে কামড়ানো একটি অসুস্থ্য গরু নাম মাত্র টাকায় কিনেন কসাই মখলেছুর রহমান। পরে রাতে গোপনে ঘরের মেঝেতে গরুটি জবাই করে হোটেলে বিক্রয়ের চেষ্টা করে ওই কসাই। বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে ছুটে যান পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস। খাটের নিচ থেকে লুকানো মাংস উদ্ধার করে নদীতে ফেলে দেন। পরে রাতেই শহরের বিভিন্ন হোটেলের মালিকদের বিষয়টি অবগত করেন মেয়র ফেরদৌস।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-ই-আলম সিদ্দিকী বলেন, তিনি সামাজিক যোগাযোগ ফেইসবুকের মাধ্যমে বিষয়টি অবগত হয়েছেন। আর কেউ যেন কোন অসুস্থ্য গরু জবাই করে বিক্রয় করতে না পারে সেদিকে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি থাকবে বলে জানান তিনি।

স/অ