সিংড়ার ১২টি ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন

সিংড়া প্রতিনিধি:
নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নের ছাত্রদলের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু’র পরামর্শ ক্রমে সিংড়া উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. শাহাদৎ হোসেন মিন্টু ও সদস্য সচিব আমিরুল ইসলাম স্বাক্ষরিত বৃহস্পতিবার (৩আগস্ট) সিংড়া পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে ১২টি ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

১২টি ইউনিয়নের কমিটিতে একজন আহবায়ক, একজন সদস্য সচিব ও পাঁচজনকে যুগ্ম আহবায়ক করে প্রতিটি ১১ সদস্য করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আর উল্লেখিত কমিটিকে আগামী ১১ দিনের মধ্যে ইউনিয়নের সকল ওয়ার্ড কমিটি গঠনের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

কমিটিতে ১নম্বর সুকাশ ইউনিয়নে রবিউল ইসলামকে আহবায়ক ও ইলিয়াস আহমেদ রনিকে সদস্য সচিব, ২নম্বর ডাহিয়া ইউনিয়নে ইনজামুল হক জুয়েলকে আহবায়ক ও আলমাস হোসেনকে সদস্য সচিব, ৩নম্বর ইটালী ইউনিয়নে মেহেদী হাসান তুহিনকে আহবায়ক ও জাকারিয়া হোসেনকে সদস্য সচিব, ৪নম্বর কলম ইউনিয়নে ফারুক হোসেনকে আহবায়ক ও সামিউল ইসলামকে সদস্য সচিব, ৫নম্বর চামারী ইউনিয়নে আল আমিন সরদারকে আহবায়ক ও হাসানুল হক বান্নাকে সদস্য সচিব, ৬নম্বর হাতিয়ান্দহ ইউনিয়নে মুক্তার হোসেনকে আহবায়ক ও শাহীন আলীকে সদস্য সচিব, ৭নম্বর

লালোর ইউনিয়নে সুজন ইসলামকে আহবায়ক ও মতিউর রহমানকে সদস্য সচিব, ৮নম্বর শেরকোল ইউনিয়নে শরিফুল ইসলামকে আহবায়ক ও ইকবাল হোসেনকে সদস্য সচিব, ৯নম্বর তাজপুর ইউনিয়নে আব্দুল সালেককে আহবায়ক ও শরিফুল ইসলাম পিয়াসকে সদস্য সচিব, ১০নম্বর চৌগ্রাম ইউনিয়নে ইমদাদুল হক মিলনকে আহবায়ক ও কে এম ইমনকে সদস্য সচিব, ১১নম্বর ছাতারদীঘি ইউনিয়নে সৈয়দ মাহমুদুল হাসান রাফিকে আহবায়ক ও নেওয়াজ শরিফ সাগরকে সদস্য সচিব, ১২নম্বর রামানন্দ খাজুরা ইউনিয়নে রেজাউল করিমকে আহবায়ক ও বুলবুল আহমেদ রনিকে সদস্য সচিব করা হয়েছে।

স/আ.মি