রবিবার , ১১ মার্চ ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিংড়ায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ঈমামের মৃত্যু

Paris
মার্চ ১১, ২০১৮ ১২:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নাটোর:

নাটোরের সিংড়ার শেরকোলে ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী হাফেজ আবু সালাইন (৩২) নামে এক ঈমাম নিহত হয়েছন। নিহত আবু সালাইন শাহজাদপুরের গাড়াদহ গ্রামের মৃত ঈব্রাহীম আকন্দের ছেলে ও সিংড়ার কুসাবাড়ী মসজিদের ঈমাম।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ও স্থানীয়রা জানান, হাফেজ আবু সালাইন বাড়ী থেকে বের হয়ে মোটরসাইকেল চালিয়ে সিংড়া বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় পথে সিংড়ার সেরকোল-পুঠিমারী আঞ্চলিক সড়কের পমগ্রাম এলাকায় ইট ভাটার মাটি বহনকারী একটি ট্রলি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে হাফেজ আবু সালাইন মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের পাশে পড়ে গিয়ে গুরুতর জখম হয়। ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে হাফেজ আবু সালাইনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহটি তাদের হেফাজতে নিয়ে থানায় নিয়ে যায়।

বর্তমানে মৃতদেহটি পুলিশ হেফাজতে রয়েছে এবং নিহতের পরিবারের সদস্যদের সংবাদ দেওয়া হয়েছে।

এদিকে ইটভাটার মাটি বহনকারী ট্রাকটি এখনো আটক করতে পারেনি পুলিশ। ট্রাকটি সহ চালককে আটকের বিষয়ে জানতে চালকের বিষয়ে জানতে চাইলে পুলিশ বলেন আশেপাশের ইট ভাটাগুলোতে পুলিশী অভিযান শুরু হয়েছে প্রত্যক্ষদর্শী থাকায় আটক করতে সুবিধা হবে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর