সিংড়ায় চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে এক নারী নিহত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নাটোরের সিংড়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে শিল্পী বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার বোন লাভলি পারভীন (৩৫)। আজ রোববার সকাল ১০টার দিকে উপজেলার চৌগ্রাম ইউনিয়নের বেলঘড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাইফুল ও সাদ্দাম হোসেন নামে দু’জনকে আটক করেছে পুলিশ।

নিহত শিল্পী ওই গ্রামের মৃত ইদ্রিস আলী মণ্ডলের স্ত্রী। আর আহত লাভলি পারভীন একই গ্রামের বাপ্পীর স্ত্রী। শিল্পী ও লাভলি ওই গ্রামের মৃত হায়দার আলীর মেয়ে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূর এ আলম সিদ্দিকী জানান, প্রায় দুই একর জমি নিয়ে গত এক বছর ধরে শিল্পী ও লাভলির সঙ্গে চাচাতো ভাই রবিউল ইসলামের বিরোধ চলছিল। রোববার সকালে বিবদমান ওই জমিতে রবিউল ও তার ভাইয়েরা আমনের চারা রোপণ করতে যান। খবর পেয়ে শিল্পী ও লাভলি তাদের বাধা দিলে উভয়পক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে শিল্পী ও লাভলিকে ছুরিকাঘাত করেন রবিউল। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক শিল্পীকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাইফুল ইসলাম ও সাদ্দাম হোসেন নামে দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তবে মূল অভিযুক্ত রবিউল পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।