মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০২৪ | ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিংড়ার দুই শহীদের বাবা-মাকে সম্মাননা প্রদান

Paris
সেপ্টেম্বর ১০, ২০২৪ ১০:৩৭ অপরাহ্ণ

সিংড়া প্রতিনিধি :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে দেশমাতৃকার জন্য আত্মত্যাগকারী নাটোরের সিংড়ার শহীদ রমজান আলী ও শহীদ সোহেল রানার বাবা-মাকে সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৫ টায় উপজেলা পরিষদ হলরুমে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় পরিবেশবাদী সংগঠন চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটি।

সভায় আন্দোলনে শহীদ রমজান আলী ও শহীদ সোহেল রানার রুহের মাগফেরাত কামনা দোয়া ও আলোচনা সভা হয়।

সভাপতিত্ব করেন চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সভাপতি বিলহালতি ত্রি-মোহনী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আখতারুজ্জামান। সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র-জনতার আন্দোলনে গুলিতে নিহত দুই শহীদের বাবা-মার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ইউএনও হা-মীম তাবাসসুম প্রভা। উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) গোলাম রাব্বানী সরদার, নাটোর জেলার লাঠি-বাঁশি সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুস সালাম, নাটোর জর্জ কোর্টের আইনজীবি ও প্রথম আলোর নাটোর প্রতিনিধি মুক্তার হোসেন, উপজেলা প্রকৌশলী আহমেদ রফিক, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতা রেজা রাব্বানী, আবু বকর সিদ্দিক, নোমাল ফাইসাল, আন্দোলনে শহীদ রমজান আলীর পিতা কৃষক নজরুল ইসলাম, শহীদ সোহেল রানার পিতা কৃষক মতলেব আলী, কলম ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক হারুন অর রশিদ, সাংবাদিক শারফুল ইসলাম খোকন প্রমূখ।

উল্লেখ্য ৫ আগস্ট ঢাকার বাইপাইল এলাকায় ছাত্র-জনতার আন্দোলনে গিয়ে গুলিতে নিহত হন সিংড়া উপজেলার সাঐল হাজিপুর গ্রামের ঢাকায় মৎস্য আড়তে কর্মরত রমজান আলী (৩০) ও উপজেলার সোয়াইড় গ্রামের ঢাকায় কর্মরত গার্মেন্ট কর্মী সোহেল রানা (২৬)।

সর্বশেষ - রাজশাহীর খবর