চার ঘণ্টা পর ঢাকার কিছু এলাকায় বিদ্যুৎ চালু

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চার ঘণ্টা পর রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ চালু হয়েছে। বাকি এলাকাগুলোতেও দ্রুত সময়ের মধ্যে সরবরাহ চালুর চেষ্টা চলছে বলে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কম্পানি নিশ্চিত করেছেন।

ডেসকো এমডি কাওসার আমির আলী বলেন, ‘বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর এয়ারপোর্ট ও উত্তরা এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে আমাদের সম্পূর্ণ বিতরণ এলাকায় বিদ্যুৎ সংযোগ চালু করতে পারব।

এর আগে মঙ্গলবার দুপুর ২টা ৫ মিনিটের সময় জাতীয় গ্রিডের একটি সঞ্চালন লাইনে বিভ্রাট দেখা দেওয়ায় ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগ এবং কুমিল্লার আংশিক এলাকা বিদ্যুৎহীন রয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়ে বিপুলসংখ্যক মানুষ।

বিষয়টি নিশ্চিত করে পাওয়ার গ্রিড কম্পানি অব বাংলাদেশের (পিজিসিবি) জনসংযোগ ব্যবস্থাপক এ বি এম বদরুদ্দোজা সুমন বলেন, আজ মঙ্গলবার দুপুর ২টা ৫ মিনিটের সময় এই বিপর্যয় ঘটে। ফলে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহ ও কুমিল্লার বড় অংশে বর্তমানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ আছে।

ঢাকায় এক ঘণ্টার মধ্যে এবং অন্যান্য বিভাগে সন্ধ্যার পর বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ বিভাগের সচিব মো. হাবিবুর রহমান। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে এ তথ্য জানান।  কালের কণ্ঠ