সালমান খানের পথেই কি হাঁটছেন সজল

বাংলাদেশের নাট্য জগতে প্রায় দুই দশক ধরে অভিনয় করে অসম্ভব জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেতা আবদুন নূর সজল। অভিনেতার পাশাপাশি নায়কোচিত একটি ইমেজ তিনি ভক্তদের কাছে তৈরী করেছেন।

কিন্তু তার সমসাময়িক বেশিরভাগ অভিনয়শিল্পী বিয়ে করলেও সজল এখনও বিয়ে করেন নি। অনেক নায়িকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন টুকটাক চাউর হলেও সেসব প্রেমের সত্যতা খুঁজে পাওয়া যায়নি। কিংবা সজলের বিয়ের যেন কোনো খোঁজই নেই।

এ বিষয়ে সজলের সঙ্গে কথা বলা হলে সজল বলেন, ‘বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিতে শুরু করেছি। হয়ত শিগগিরই এই বিষয়ে একটি বক্তব্য দেব সবাইকে। বিয়ে খুব ভালো একটি বিষয়। তাই সবাইকে জানিয়েই বিয়ে করব।’

তবে সজল ঘনিষ্ঠদের কয়েকজন বলেছেন যে, এই অভিনেতার অভিভাবকরাও দুশ্চিন্তায় আছেন তার বিয়ে নিয়ে। এ বিষয়ে সজলের পরিবারের ঘনিষ্ঠসূত্রে জানা যায় সজলকে পরিবার থেকে বিয়ের জন্য চাপ প্রয়োগের চেষ্টাও করছেন।

কিন্তু সজল নাকি তার নির্ধারিত পরিকল্পনা ধরেই এগুচ্ছেন। সজল তার ঘনিষ্ঠ এক বড় ভাইকে আরও আগেই বলেছিলেন যে, ২০২১ সালের মধ্যেই বিয়ের কাজটি সম্পন্ন করবেন তিনি।

সেই হিসেবে চলতি বছর এখনও অর্ধেক বাকী, তাই তার এ বছর বিয়ের সম্ভাবনাটা এখনও আছে। সেই বড়ভাইকে আরও বলেছিলেন যে নিজের পছন্দের একজনকেই বিয়ে করবেন তিনি এবং তিনি মিডিয়ার কেউ নন।

এখন সব কিছু বিবেচনার পর সিদ্ধান্তটি সজলের কাছেই রয়ে গেছে। আদৌ তিনি বিয়ে করবেন নাকি করবেন না এ নিয়ে ধোঁয়াশা থাকছেই। সজল কি বলিউড সুপারস্টার সালমান খানে পথে হাটছেন?

সালমান বিয়ে করেননি এখনও। তিনি একের পর এক প্রেম করেই যাচ্ছেন। সালমানের কাছে এটি মামুলী একটি ঘটনা। সালমান কবে বিয়ে করবে এ নিয়ে তার ভক্তরা উদ্বেগ প্রকাশ করতে করতে এখন তারা হাল ছেড়ে দিয়েছেন এবং ভাবছেন যে তাদের প্রিয় নায়ক হয়ত আর বিয়েই করবেন না, চির কুমার থেকে যাবেন।

অন্যদিকে বাংলাদেশের অভিনেতা সজলও মনে হয় সালমান খানের পথেই হাঁটছেন। তার বয়সও হচ্ছে। তবে সালমান খানের মতো এতো প্রেম করার গুজব সজলের নাই। কিন্তু তার ভক্তরা সব সময় জানতে চায় কবে বিয়ে করবেন সজল। যাদের সঙ্গে জড়িয়ে প্রেমের গুঞ্জন ছিল সজলের তাদের সবার বিয়ে হয়ে গেছে। তাই সেইসব গুঞ্জন হিসেবেই প্রতিষ্ঠিত হয়েছে। তবে বিয়ে নিয়ে সজলের কর্মকাণ্ডের দিকে নজর সবার রয়েছে।

 

সুত্রঃ যুগান্তর