সাপাহারে গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার

সাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে এক কিশোরী গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  কিশোরী গৃহবধু সুমি (১৭) সাপাহার উপজেলার উত্তরপাতাড়ী গ্রামের তফিজুল ইসলামের ছেলে সেলিম রেজার স্ত্রী।

 

প্রায় ৯মাস পূর্বে সেলিম পত্নীতলা উপজেলার দিবর গ্রামে সে সুমিকে বিয়ে করে। বিয়ের পর পরই সেলিম বিষ কোম্পানী (সেট) চাকুরীর সুবাধে স্ত্রী সুমি খাতুনকে গ্রামের বাড়ীতে রেখে সে  উপজেলা সদরের সৌদি মসজিদ সংলগ্ন মাতৃছায়া ছাত্রাবাসের একটি রুম নিয়ে ভাড়া থাকত।

স্থানীয় জনতা ও সুমির বাবার নিকট থেকে জানা গেছে, গত ২২জুন মঙ্গলবারে তাদের কোন এক আত্নীয়ের মৃত্যু হলে তার বাবা মেয়েকে জামাইয়ের বাড়ী হতে মৃত আত্মীয়ের বাড়ী নিয়ে যায়। ঘটনার দিন বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সে তার মেয়েকে জামাইয়ের বাড়ী পৌঁছে দেয়ার জন্য সাপাহার সদরের জিরো পয়েন্টে নিয়ে এলে জামায় সেলিম তার স্ত্রীকে নিয়ে মাতৃছায়া ছাত্রাবাসে নিয়ে আসে এবং সন্ধ্যার দিকে সেলিম তার শশুরকে মোবাইলে ফোন করে জানায় যে, ছাত্রাবাসে মেয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে তার শশুরের পরিবারের লোকজন ঘটনাস্থলে আসলে কৌশলে সেলিম সেখান থেকে সটকে পড়ে। এর পর খবর পেয়ে সন্ধ্যায় সাপাহার থানা পুলিশ সেখানে গিয়ে ঘটনাস্থল হতে সুমির বাম হাত সুতলি দড়ি দিয়ে বাধা এবং গলায় গামছা পেছানো অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।
ঘটনার সংবাদ পেয়ে রাত ১০টার দিকে নওগাঁ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কে এম এ, মামুন খান চিসতি (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান (ক্রাইম) এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যাপারে সোমবার (২৪জুন) সকালে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি জানান,লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে লাশের শরীরের বিভিন্ন আলামত দেখে এবিষয়ে থানায় নিয়মিত হত্যা মামলা রেকর্ড হয়েছে।

স/অ