বৃহস্পতিবার , ২২ আগস্ট ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাপাহারে আম আড়ৎ ব্যবসায়ী সমিতির নগত অর্থ প্রদান

Paris
আগস্ট ২২, ২০২৪ ৫:২০ অপরাহ্ণ

সাপাহার প্রতিনিধি:
নওগাঁর সাপাহারে আম আড়ৎ ব্যবসায়ী সমিতির পক্ষথেকে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, অসহায় দুস্থ্য ও এতিম শিশুদের মাঝে নগত অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বেলা ১১টায় সাপাহার উপজেলা আম আড়ৎ ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর অফিস ঘরে এ অনুদানের চেক বিতরণ করা হয়।

সমিতির সভাপতি শ্রী কার্তিক সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক এস এম জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথি হিসেবে ইসলামী ব্যাংক সাপাহার শাখার ব্যবস্থাপক মো: রাশেদুল হক, সমিতির সহ-সভাপতি জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক ইমাম হোসেন রিফাত প্রমুখ বক্তব্য প্রদান করেন।
এসময় সমিতির সকল সদস্য ও উপকার ভোগী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ ও অসহায়, দুস্থ্যব্যক্তিরা উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে অতিথিদ্বয় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মন্দির, কবরস্থান, মহাশ্মসান, এতিমখানা, সহ অসহায় দুস্থ্যদের মাঝে তিন লক্ষটাকার চেক বিতরণ করেন। ইতোপূর্বে উক্ত সমিতির পক্ষথেকে সাপাহার বাজার জামে মসজিদে ৬ লক্ষ সহ বিভিন্ন প্রতিষ্ঠানে প্রায় ১০লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়েছে বলে সমিতির সভাপতি ও সম্পাদক জানিয়েছেন।

সর্বশেষ - রাজশাহীর খবর