সাপাহারের প্রতিবন্ধী যুবক ঢাকায় নিখোঁজ

সাপাহার প্রতিনিধি:
নওগাঁর সাপাহারে এক বুদ্ধি প্রতিবন্ধী যুবক এক মাস ধরে নিখোঁজ বলে জানা গেছে। ছেলেকে হারিয়ে তার মা-বাবা এখন শয্যাশায়ী হয়ে পড়েছেন। অসহায় মা-বাবা দেশের সকল জনগনের সহযোগীতা কামনা করেছেন।

জানা গেছে, হারিয়ে যাওয়া বুদ্ধি প্রতিবন্ধী যুবক কাওসার আলী (২৯) সাপাহার উপজেলার মদনশিং গ্রামের ছাদেক উদ্দীন ও মা উম্মে কুলসুম এর ছেলে। প্রতিবন্ধী যুবক কাওসার আলী গত ১৫ আগষ্ট তার বোন ভগ্নিপতির সাথে মদনশিং গ্রাম হতে রাজধানী ঢাকার আশুলিয়া বারই পাড়া গ্রামে বেড়াতে যান। এরপর সে বোনের বাসায় দু’দিন থাকার পর ১৭ আগষ্ট বাড়ীর কাউকে না বলে বাড়ী হতে বেরিয়ে যায়। এরপর হতে তাদের সকল আত্মীয় স্বজনদের বাসা বাড়ী খোঁজ নিয়েও কাওসার আলীকে আর কোথাও খুঁজে পাওয়া যায়নি। তার উচ্চতা প্রায় ৫ফুট ২ ইঞ্চি।

হারিয়ে যাওয়ায় সময় তার পরনে চেক লুঙ্গি ও চেকের একটি ফুলসার্ট পড়া ছিল। সে কথা কম বলে, তার নাম গ্রামের নাম ও সাপাহার কথাটি সচরাচর বলতে পারে। প্রতিবন্ধী যুবকের বোন তানজিনা তার বড় ভাই নিখোঁজের পর গত ২১আগষ্ট আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করেন যার নং-১৩৫৮।

প্রতিবন্ধী ওই যুবক ছেলেকে কেউ কোথাও দেখলে কিংবা তার সংবাদ জানতে পারলে ০১৭৪৫-১৭৬৮২৪ নম্বরে যোগাযোগ করার জন্য তিনি সকলের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন।