সানিয়ার চোখে বলিউডের সেরা দুই জুটি

বড়পর্দা হোক কিংবা নেটফ্লিক্সের মতো জনপ্রিয় ওটিটি প্ল্যাটফরম, সবখানে দারুণভাবে নিজের উপস্থিতির প্রমাণ রেখেছেন ‘দঙ্গল’ ছবিখ্যাত সানিয়া মালহোত্রা।

তার সুন্দর ও মিষ্টিমুখের পাশাপাশি নিজের হাসিখুশি ব্যক্তিত্বের সুবাদে দর্শক মনে নিজের জায়গা করে নিয়েছেন সানিয়া। সম্প্রতি ফের একবার নিজের বুদ্ধিদীপ্ত, মজাদার জবাব দিয়ে নিজের পরিচয় রাখলেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মফেয়ারের এক প্রতিবেদনে বলা হয়েছে— সম্প্রতি একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন সানিয়া মালহোত্রা। যেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল— তার চোখে বলিউডের বর্তমান সেরা তারকা জুটি কে। জবাবে বলিউডের এ অভিনেত্রী দুজনের নাম বলেন।

এ অভিনেত্রীর চোখে সেরা তারকা জুটি হলেন— ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ দম্পতি এবং রণবীর কাপুর-আলিয়া ভাট।

কেন পছন্দ? জানতে চাইলে সানিয়া বলেন, এ দুই জুটিই দারুণ।

এর পর ওই সাক্ষাৎকারে সানিয়াকে প্রশ্ন করা হয় হৃত্বিক ও শহীদের মধ্যে কে সবচেয়ে ভালো ড্যান্সার? জবাবে এ অভিনেত্রী জানান— না, এই দুজনের থেকে বেছে নেওয়ার বিকল্পও হওয়া উচিত নয়। তারা দুজনই ভালো ড্যান্সার।

সানিয়া আরও বলেন, তবে হ্যাঁ, যদি আমাকে প্রশ্ন করা হয়— শহীদ ও সানিয়ার মধ্যে কে ভালো ড্যান্সার, তা হলে আমার উত্তর হবে— শহীদ। আর যদি বলা হয় হৃত্বিক-সানিয়ার মধ্যে কে সেরা ড্যান্সার, সে সময় আমার উত্তর— হৃত্বিক রোশন।

প্রসঙ্গত মেঘনা গুলজারের পরিচালনায় ফিল্ড মার্শেল স্যাম মানেকশর বায়োপিক ‘স্যাম বাহাদুর’-এ ভিকি কৌশলের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সানিয়াকে। সেই ছবিতে তার ‘দঙ্গল’-এর সহঅভিনেত্রী ফাতিমা সানা শেখও রয়েছেন।

 

সূত্রঃ জুয়াগ্নতর