বৃহস্পতিবার , ২৫ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সানিয়ার সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন শামি

Paris
জুলাই ২৫, ২০২৪ ২:৫৩ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক:

পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নানা সময়ে গুঞ্জন ছড়িয়েছে, ভারতের পেসার মোহাম্মদ শামিকে বিয়ে করছেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা! এমনকী দুই তারকার বিয়ের ছবি পর্যন্ত এডিট করে বানিয়ে ফেলেছেন তাদের ভক্ত-সমর্থকরা।

অন্তর্জালে জোর চর্চা চলছিল, তাহলে কী বিয়ের পরিকল্পনা রয়েছে ভারতীয় ক্রীড়া দুনিয়ার এই দুই তারকার? বিষয়টি নিয়ে অনেক আগেই নিজেদের অবস্থান পরিষ্কার করেছে সানিয়ার পরিবার। এবার এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুললেন খোদ শামি।

এক সাক্ষাৎকারে শামি বলেন, ‘সকলকে অনুরোধ দায়িত্ব সহকারে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করুন। ভুয়া খবর ছড়াবেন না। যে খবরের কোনো ভিত্তি নেই, তা ছড়ানোর কোনো মানে নেই।’

২০১০ সালে শোয়েব মালিকের সঙ্গে বিয়ে হয়েছিল সানিয়া মির্জার। তাদের বিবাহবিচ্ছেদও হয়ে গিয়েছে। কিন্তু কদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি হঠাৎ ভাইরাল হয়ে যায়। সেখানে সানিয়া এবং শামিকে বিয়ের পোশাকে দেখা যায়। যা আদতে ভুয়া। সানিয়ার সঙ্গে শোয়েবের একটি ছবিতে পাকিস্তানের ক্রিকেটারের জায়গায় শামির মুখ বসিয়ে দেওয়া হয়েছিল।

এই বিষয়ে শামিকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘অবাক কাণ্ড! জোর করে এসব তৈরি করা হয়েছে। ফোন খুললে নিজের ছবিই দেখি সব জায়গায়। আমি একটাই কথা বলব। দ্বিতীয় কোনও ব্যক্তিকে টানা উচিত নয়। মিম তৈরি করা উচিত মজার জন্য। তাতে যদি কারও ক্ষতি হয়, তেমন কিছু করা উচিত নয়। ভেবে চিন্তে সব কিছু তৈরি করা উচিত।’

ভারতীয় দলের তারকা এই পেসারের বৈবাহিক জীবন বিতর্কে ভরা। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের মামলা চলছে। এদিকে, চোটের কারণে শামি এখন দলের বাইরে। এরই মধ্যে নেটে অনুশীলন শুরু করেছেন তারকা এই পেসার।

 

সর্বশেষ - খেলা