সাংবাদিক পাপ্পুর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি সাংবাদিক সংস্থার

প্রেস বিজ্ঞপ্তি :

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে আওয়ামী লীগের সম্মেলনে পেশাগত দায়িত্ব পালনকালে জাতীয় সাংবাদিক সংস্থা, রাজশাহী জেলা শাখার নবনির্বাচিত কমিটির যুগ্ম সম্পাদক(২) এবং সময় টিভির রাজশাহী ব্যুরো প্রধান হাবিবুর রহমান পাপ্পুর ওপর হামলার ঘটনায় সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে প্রেরিত এক বার্তায় জাতীয় সাংবাদিক সংস্থা, রাজশাহী জেলা শাখার নবনির্বাচিত সভাপতি রফিক আলম, সহ-সভাপতি- আবু সালে মোহাম্মদ ফাত্তাহ ও আমীর ফয়সাল সম্রাট, সাধারণ সম্পাদক এস.এইচ.এম. তরিকুল, যুগ্ম সম্পাদক শাহরিয়ার অনতু, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন ও সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দগণ পাপ্পুর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

বিবৃতিতে উল্লেখ করেন, সাংবাদিক পাপ্পুর ওপর হামলার ঘটনাটি রাজনৈতিক সংস্কৃতির পরিপন্থী। পেশাগত দায়িত্ব পালনকালে একজন গণমাধ্যমকর্মীর ওপর হামলা এবং তার ক্যামেরা ভাঙচুরের ঘটনা কোনভাবেই কাম্য নয়। যে কারণে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানোর পাশাপাশি অবিলম্বে এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

অন্যথায় কঠোর আন্দোলন কর্মসূচি দিতে বাধ্য হবে সাংবাদিক সংস্থা।

স/অ