সলঙ্গায় ২০ লাখ টাকার হোরোইন ও ১৩৭০ পিচ ইয়াবা উদ্ধার, আটক দুই

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় ২০ লক্ষ টাকার হোরোইন ও ১৩৭০ পিচ ইয়াবাসহ দু’জনকে আটক করা হয়েছে। শনিবার (২৮ মে) বিকেলে র‌্যাব-১২’র পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শুক্রবার (২৭ মে) দিবাগত রাত পৌনে ৫টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার ০৯ নং হাটিকুমরুল ইউনিয়নের সিরাজগঞ্জ রোডের নাটোর থেকে ঢাকা মহাসড়কে অবস্থিত ফুড ভিলেজ হোটেলের সামনের পাকা রাস্তার উত্তর পার্শে এক মাদক বিরোধী অভিযান চালায়।

এতে ২০০গ্রাম হোরোইনসহ রাজশাহীর গোদাগাড়ী থানার পানিহার এলাকার শ্রী গোবিন্দ সিংয়ের ছেলে শ্রী নিমাই সিংকে(৪৪) আটক করা হয়। আটকের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ৭(গ) ধারায় মামলা দায়ের করা হয়। পরে উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, একইদিন রাত ৯টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার ধোপাকান্দি ব্রিজ সংলগ্ন নিউ লাম মিম হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে ঢাকা থেকে দিনাজপুরগামী মহাসড়কের উপর একটি মাদক বিরোধী অভিযান চালায়। এতে ১,৩৭০(এক হাজার তিনশত সত্তর) পিচ ইয়াবাসহ গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার পূর্ব নয়ানপুর এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে মো. মোস্তফা কামাল রুবেলকে (৪৮) আটক করা হয়।

জি/আর