রবিবার , ৬ অক্টোবর ২০২৪ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান

Paris
অক্টোবর ৬, ২০২৪ ৮:৩৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

পাহাড়ি ঢল ও অতিবৃষ্টির ফলে ময়মনসিংহ, শেরপুর ও কুড়িগ্রামের বন্যাকবলিত মানুষের মাঝে দ্রুত জরুরি ত্রাণ সহায়তা পাঠাতে অন্তর্বর্তীকালীন সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)। একই সঙ্গে দলের নেতাকর্মীদের বন্যার্তদের পাশে থাকতে নির্দেশ দিয়েছেন তিনি।

আজ রবিবার এক বিবৃতিতে জি এম কাদের এ আহ্বান জানান।

বিবৃতিতে জাতীয় পার্টির চেয়ারম্যান দেশের উত্তর-মধ্যাঞ্চলের বন্যায় অন্তত পাঁচজন নিহতের ঘটনায় গভীর উৎকণ্ঠা প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

বন্যা উপদ্রুত অঞ্চলে জরুরি সহায়তা পাঠাতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে জি এম কাদের বলেন, ময়মনসিংহ, শেরপুর ও কুড়িগ্রামের বিস্তীর্ণ অঞ্চল বন্যার পানিতে তলিয়ে গেছে। এই অঞ্চলের লাখ লাখ মানুষ পানিবন্দি জীবনযাপন করছে। তাদের মাঝে খাবার, ওষুধ ও শিশুখাদ্যের অভাবে হাহাকার উঠেছে। দ্রুততার মাধ্যমে বন্যা উপদ্রুত এলাকায় জরুরি ত্রাণ সহায়তা পাঠাতে হবে।

বন্যার্তদের বাঁচাতে হবে।

অপর এক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বন্যার্তদের পাশে থাকতে দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, দেশের মানুষের কষ্টে জাতীয় পার্টি কখনোই ঘরে বসে থাকে না। বন্যার্তদের সার্বিক সহায়তা করার পাশাপাশি সরকারের ত্রাণ কার্যক্রমে সহায়তা করতে হবে।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - রাজনীতি