সরকারের পরাজয় অনিবার্য: মন্টু

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

বর্তমান সরকারকে ‘জনবিরোধী’ আখ্যা দিয়ে সরকারের পরাজয় অনিবার্য বলে মন্তব্য করেছেন গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টু।

শনিবার (৩ সেপ্টেম্বর) রাজধানীর মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে গণফোরাম সম্পাদক পরিষদের জরুরী সভায় এ মন্তব্য করেন সভাপতি মোস্তফা মোহসীন মন্টু।

সভায় তিনি বলেন, দুর্নীতি, লুটপাট, নৈরাজ্য ও বিভাজন সৃষ্টি করে জনগণের হৃদয়ে পৌঁছানো যায় না। যে সরকার জনগণের হৃদয়ে পৌঁছাতে পারে না, তারা জনবিচ্ছিন্ন সরকার।

তিনি বলেন, জনবিরোধী এ সরকারের পরাজয় অনিবার্য। গণফোরাম সব গণতন্ত্রকামী রাজনৈতিক দল ও জনগণকে সঙ্গে নিয়ে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে নির্দলীয়-নিরপেক্ষ অন্তর্বর্তীকালীন সরকার গঠনের প্রচেষ্ঠা অব্যহত রাখবে।

সরকারের পরাজয় অনিবার্য: মন্টু

সভায় সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী বলেন, গণআন্দোলনের মাধ্যমে ক্ষমতাচ্যুত করা হবে। ক্ষমতা দখল রাখতে সর্বত্র বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করে দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। আমরা গণফোরাম সব বাঁধা-বিপত্তি অতিক্রম করে ষড়যন্ত্রকারীদের হটিয়ে জনপ্রতিনিধিত্বমূলক সরকার গঠন করে গণতন্ত্র পূর্ণপ্রতিষ্ঠিত করবো।

সভায় আরও বক্তব্য দেন গণফোরামের নির্বাহী সভাপতি একেএম জগলুল হায়দার আফ্রিক, মহিউদ্দিন আব্দুল কাদের, সভাপতি পরিষদ সদস্য মেজর (অব.) আসাদুজ্জামান বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিমসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

 

সূত্রঃ জাগো নিউজ