সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিশা

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

টাইগার শ্রফ এবং দিশা পাটানিকে নিয়ে বলিপাড়ায় অনেকদিন ধরেই নানা গুঞ্জন শোনা যাচ্ছে। তাদের এ গুঞ্জন নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন এই অভিনেত্রী।

‘বেফিকরা’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে টাইগার শ্রফের সঙ্গে দেখা গেছে দিশাকে। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক এবং গোপনে ছুটি কাটানোর গুঞ্জন শোনা যায়। তবে বিষয়টি হেসে উড়িয়ে দিয়েছেন দিশা।

 


তাকে নিয়ে নানারকম গুঞ্জন চাউর হলে তার কোনো প্রভাব পড়ে কিনা? এমন প্রশ্নের উত্তরে দিশা ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘না, আমি খুবই অ্যান্টি-সোশ্যাল। আমার বাড়িতে কোনো পত্রিকা নেই। আমার শুধু একটি নিউজ অ্যাপ্লিকেশন রয়েছে যাতে শুধু গুরুত্বপূর্ণ খবর আসে, বলিউডের কোনো খবর আসে না। সুতরাং আমাকে নিয়ে যদি কোনো খবরও হয়ে থাকে আমি তা জানি না।’  

তিনি আরো বলেন, ‘আমি এসবের তোয়াক্কা করি না। এগুলো আমার ওপর কোনো প্রভাব ফেলে না। যদিও এগুলো কাল্পনিক খবর তবু মানুষ অন্যের জীবন সম্পর্কে পড়তে পছন্দ করে।’   

তবে ২১ বছর বয়সি এ অভিনেত্রী এতে খারাপ কিছু মনে করেন না। বরং নিজেকে অনেক ভাগ্যবান মনে করছেন। কারণ মানুষ তার সম্পর্কে জানতে চায়।

 


এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এটি ভেবে নিজেকে ভাগ্যবান মনে করি যে, মানুষ আমার সম্পর্কে জানতে চায়। আমি এ নিয়ে কোনো অভিযোগ করতে চাই না। আমি অনেক সুখে আছি। আর কারো মতামত আমার ক্ষেত্রে সত্যি হবে না।’

দিশা জানিয়েছেন, এ খবরগুলো টাইগারকেও বিরক্ত করে না। তিনি তার সিনেমার বিষয়েই ফোকাস করছেন। ‘বেফিকরা’ মিউজিক ভিডিও প্রকাশের পর গুঞ্জন শোনা যাচ্ছিল টাইগার শ্রফের মুন্না মাইকেল সিনেমায় অভিনয় করবেন এ অভিনেত্রী। তবে বিষয়টি সত্য নয় বলেও জানিয়েছেন তিনি।

এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেকের অপেক্ষায় দিশা। সিনেমাটি পরিচালনা করছেন নীরাজ পাণ্ডে। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র: রাইজিংবিডি