সমালোচনা পাত্তা না দিয়ে উত্তাপ ছড়ালেন কৃতি

উন্মুক্ত বক্ষ বিভাজিকা, থাই পর্যন্ত চেরা ম্যাক্সি ড্রেসে সামাজিক মাধ্যমে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী কৃতী শ্যানন। সামার লুকে বোল্ড অবতারে ধরা দেন তিনি। সামাজিক মাধ্যমে কৃতির এই নয়া লুক নজর কেড়েছে নেটিজেনদের। চলছে আলোচনা সমালোচনা।

সম্প্রতি, গ্রীষ্মের ফ্যাশন হিসেবে সরু স্ট্র্যাপের ম্যাক্সি ড্রেসে ধরা দেন কৃতী। বহু রঙের ছাপ দেওয়া পোশাকে বিচ ফ্যাশন অথবা যে কোনো ডিনার ডেটের কৃতির এই ক্যাজুয়াল লুক বেশ ফ্যাশনেবল। ডিজাইনার প্রীতি জৈন নৈনিটাহা কালেকশনের নিমুহা ব্র্যান্ডের এই পোশাক। তাঁর লুক স্টাইলিস্ট সুক্রীতি গ্রোভার। ছবির ক্যাপশনে কৃতি লিখেছেন,’সালসার জন্য কেউ প্রস্তুত?’

কৃতির মতো এই লুক পেতে হলে পকেট থেকে খসাতে হবে ১২ হাজার ৮০০ রুপি। গ্রীষ্মের দাবদাহ গরমেও কৃতির এই লুক কিন্তু বেশ স্বাচ্ছন্দ্য। অভিনেত্রীর এই লুককে যথেষ্ট প্রশংসা করেছেন বলিউডের একাধিক তারকারাও। প্রশংসা করেছেন অমিতাভ বচ্চনও।

বর্তমানে ‘আদিপুরুষ’এর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। ছবিতে তাঁর পাশাপাশি অভিনয় করছেন বাহুবলি তারকা প্রভাস এবং সানি সিং। এছড়াও, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেডিয়া’ ছবিও হাতে রয়েছে কৃতীর। অক্ষয় কুমারের বিপরীতে বচ্চন পান্ডেতে অভিনয় করবেন তিনি।

 

সুত্রঃ কালের কণ্ঠ