সমাবেশ শেষে নগরীতে তীব্র যানযট, বাস ভাংচুর 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ শেষে রাজশাহী নগরীতে তীব্র যানযটের সৃষ্টি হয়েছে। এদিকে যানযট নিয়ে বাকবিতন্ডায় জেরে বাস ভাংচুরের ঘটনাও ঘটেছে।

সরেজমিনে দেখা গেছে, বিকেলে সমাবেশ শেষে নগরীর রাজশাহী-ঢাকা মহাসড়কে প্রায় ৫-৭ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে ভোগান্তিতে পড়েন বিভাগের বিভিন্ন জেলার সমাবেশস্থলে আসা আওয়ামীলীগের নেতাকর্মীরা। এতে নগরবাসী ও শিক্ষার্থীরাও বিপাকে পড়েন।

নাটোর থেকে আসা আওয়ামী লীগ সমর্থক কাদির আলী বলেন, খুব ভোরে বাড়ি থেকে বের হয়েছি। রাজশাহী আসতে বেশি সময় লাগেনি। কিন্তু এখন বাসে প্রায় আধা ঘন্টার মতো বসে আছি। দ্রুত বাড়ি যেতে চাই।

এদিকে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে একটি বাসের জানালার কাচ ভাংচুরের ঘটনা ঘটেছে। এরকম একটি ভিডিও সিল্কসিটি নিউজ. কমের কাছে রয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, কিছু কিশোর ও যুবক এইচ.কে ট্রাভেলস নামের বাসের একপাশের জানালার কাঁচ ঢিল মেরে ভেঙে ফেলছে। ভিডিওতে তাদেরকে বাস চালকের সঙ্গে বাকবিতন্ডায় জড়াতে দেখা যায়। একপর্যায়ে বাসটি সেখান থেকে চলে গেলে ওই কিশোর ও যুবকরা সৌরভ স্পেশাল নামের আরেকটি বাসে করে চলে যায়। সৌরভ স্পেশাল বাসে ‘পুটিয়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ ও পৌরশাখা’র একটি ব্যানার দেখা গেছে।