সব ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে সরকার: নাটোরের লালপুরে বকুল এমপি 

লালপুর  প্রতিনিধি : নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় সরকার জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সব ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ধর্মের মানুষ সমান অধিকার ভোগ করছে এবং সমান অধিকার নিয়েই বসবাস করছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এমন এক অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করা যেখানে সব ধর্মের মানুষের সমান অধিকার থাকবে। তাঁর সেই স্বপ্নাঙ্ক অনুসরণ করেই কাজ করে চলছেন সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শনিবার সকাল থেকে নাটোরের লালপুর উপজেলার বিভিন্ন দুর্গামন্ডপ পরিদর্শনের পর সনাতন সম্প্রদায়ের নেতৃবৃন্দ এবং জনগণের সঙ্গে শুভেচ্ছা বিমিময়কালে একথা বলেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
সাংসদ বকুল বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে পাকিস্তানী হানাদারদের বিরুদ্ধে যুদ্ধ করেছিল। ধর্ম-বর্ণ সকল মানুষ এক হয়ে, কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে আমরা বিজয় অর্জন করেছি। সেই বাংলাদেশই আজকের অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ।’
এসময় সাংসদ শহিদুল ইসলাম বকুলের সাথে ছিলেন বাংলাদেশ ব‍্যাংকের সাবেক ডেপুটি গভর্নর এস কে সুর চ‍ৌধুরী, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস্কেন্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউছার, আলাউদ্দিন আলাল, মাহমুদুল হক মুকুল সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, শহীদ জননেতা মমতাজ উদ্দিনের সন্তান
শামীম আহমেদ সাগর, বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, লালপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ইউসুফ আলী, নাটোর জেলা তাঁতীলী গযুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা প্রমুখ।
আজ সারাদিনে লালপুর উপজেলার লালপুর, বিলমাড়িয়া, দুরদুরিয়া, আড়বাব ইউনিয়ন ও গোপালপুর পৌর এলাকার সকল মন্ডপ পরিদর্শন করবেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।