সপ্তম বর্ষে পদার্পণ করলো জনপ্রিয় অনলাইন পোর্টাল সিল্কসিটি নিউজ

নিজস্ব প্রতিবেদক:

৬ বছর পেরিয়ে সপ্তম বর্ষে পদার্পণ করেছে রাজশাহীর জনপ্রিয় অনলাইন পোর্টাল সিল্কসিটি নিউজ.কম। ২০১৫ সালের ২০ মে পথচলা শুরু করে সংবাদমাধ্যমটি। এরপর থেকে রাজশাহীর ঘটে যাওয়া সব ঘটনাকে উঠিয়ে নিয়ে এসেছে সিল্কসিটিনিউজ।

‘সময়ের কথা বলে, সত্যের কথা বলে’ স্লোগানে চার বছর যাবত পোর্টালটি রাজশাহীর নানা কথা বলে আসছে। রাজশাহীসহ জাতীয় নিউজগুলো তুলে ধরে এর হাজারো পাঠকদের নিউজের খোরাক জোগাচ্ছে পোর্টালটি। বৃহস্পতিবার তার ছয় বছর পূর্ণ হয়। এ উপলক্ষে রাজশাহী মহানগরীর দড়িখরবোনা এলাকায় নিজস্ব  কার্যালয়ে কেক কাটা আয়োজন করা হয়।

কেক কাটা অনুষ্ঠানে পোর্টালের চেয়ারম্যান তৌরিদ আলম মাসুদ রনি ও সম্পাদক রফিকুল ইসলাম সকল পাঠক, দর্শক-শ্রোতা, শুভানুধ্যায়ী ও সংবাদকর্মীসহ সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিল্কসিটি নিউজ.কম এর চেয়ারম্যান তৌরিদ আল মাসুদ রনি, সিল্কসিটি নিউজ এর সম্পাদক ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সিল্কসিটি নিউজের বার্তা সম্পাদক আমজাদ হোসেন শিমুল, সিল্কসিটিনিউজের নিজস্ব প্রতিবেদক শাহিনুল ইসলাম আশিক, অমিত হাসান শাকিল, হারুন অর রশিদ, জেসমিন আরা ফেরদৌস, নূপুর মাহমুদ, আলোকচিত্রী আজম খান, সাবেক নিজস্ব প্রতিবেদক অমিনুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ২০১৫ সালের ২০ মে পথচলা থেকে পাঠক, দর্শক-শ্রোতাদের নিকট বস্তুনিষ্ঠ সকল সংবাদ সবার আগে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে silkcitynews.com. পাঠকের উৎসা-উদ্দীপনা আর ভালোবাসায় সিল্কসিটি নিউজ আজ এই পর্যন্ত আসতে পেরেছে আগামীতে আরো এগিয়ে যেতে চায়।

স/অ