সচিব মেজবাহ উদ্দিনের সাথে ডাবলু সরকারের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মানিত সচিব মেজবাহ উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার।

মঙ্গলবার (২৪ মে) রাত ১০টায় সাক্ষাৎকালে সচিব রাজশাহীতে একটি মিনি স্টেডিয়াম, এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স-এর পাশে সুইমিংপুল স্থাপন এবং শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান স্টেডিয়াম ও মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফ্লাডলাইট সংস্কারের ব্যবস্থার আশ্বাস দেন।

বুধবার (২৫) রাজশাহী মহানগর আওয়ামী লীগের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে, বিকেলে পবা উপজেলার অভয়ের মোড় খিরসিন এলাকায় প্রকল্প এলাকাতেই বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) রাজশাহীর ভূমি অধিগ্রহণের আনুষ্ঠানিকভাবে চেক বিতরণ করেন সচিব। তিনি ২৩ জন ক্ষতিগ্রস্তদের মাঝে ৮ কোটি ৫৯ লাখ টাকার চেক বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জি এস এম জাফরউল্লাহ্, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জিয়াউল হক, রাজশাহী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল, নগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মীর তৌফিক আলী ভাদু, কোষাধ্যক্ষ হাসিনুর রহমান টিংকু, সদস্য নুরুল হক প্রমুখ।

 

বার্তা প্রেরক

মোঃ মাহাবুব-উল-আলম বুলবুল
দপ্তর সম্পাদক
বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর।