সকল নিয়ম ভেঙে মেসির সঙ্গে সেলফি তুলতে মাঠে ভক্ত

করোনাভাইরাসের সংক্রমণের সম্ভাবনা এড়াতে দর্শক শূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ইউরোপীয় ফুটবল লিগগুলোর ম্যাচ। কিন্তু মাঠে নামা লিওনেল মেসির সঙ্গে সেলফি তুলতে সেসব নিয়মের একটুও পরোয়া করলেন না তার এক ভক্ত।

স্বাগতিক মায়োর্কার বিপক্ষে বার্সেলোনার লড়াইয়ের দ্বিতীয়ার্ধের শুরুতে এমন এক ঘটনাই দেখা গেল। সবাইকে ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়া মেসির ওই ভক্তের গায়ে ছিল আর্জেন্টিনা দলের জার্সি।

মাঠে প্রবেশ করে শান্তভাবেই মেসির দিকে এগিয়ে যেতে থাকেন ওই ভক্ত। তাতে ছিল মোবাইল ফোন। জর্দি আলবা তাকে বাধা দেয়। মেসির একেবারে কাছাকাঠি যাওয়ার আগেই নিরাপত্তাকর্মীরা ধরে ফেলে তাকে। নিয়ে যায় মাঠের বাইরে। এ সময় দুজন পুলিশ অফিসারকেও এগিয়ে আসতে দেখা যায়।

পরে মেসির ওই ভক্ত স্প্যানিশ রেডিও কাদেনা কোপেকে জানান, মায়োর্কায় থাকলেও তিনি মূলত ফ্রান্সের নাগরিক। প্রথমার্ধের খেলা শেষ হওয়ার খানিক আগে দুই মিটার দেয়াল ডিঙিয়ে মাঠে প্রবেশ করেন।

নিজের নাম গোপন রেখে ওই ভক্ত বলেন, “যখন থেকে জানতাম ম্যাচটি হবে তখনই এই পরিকল্পনা করি। আমি মেসির সঙ্গে একটা ছবি তুলতে চেয়েছিলাম, তার সঙ্গে দেখা করতে চেয়েছিলাম। কারণ তিনি আমার আদর্শ।”

“আমি একটা ছবি তুলেছিও। কিন্তু এটা খুব ভালো হয়নি। পুলিশ এটা মুছে ডিলিট করে দিয়েছে। আমাকে জর্দি আলবা থামিয়ে দিয়েছিল। আমি তাকে বলি, আমি মেসির কাছে যাচ্ছি। এটা অসাধারণ এক অভিজ্ঞতা।”

করোনা পরবর্তী প্রথম ম্যাচটিতেই দারুণ নৈপুণ্য দেখান মেসি। ৪-০ ব্যবধানে এই লড়াইয়ে সতীর্থদের দিয়ে দুটি গোল করিয়ে নিজেও একটি গোল করেন ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার। লা লিগায় টানা ১২ মৌসুমে ১২টি বা এর বেশি গোল করার নতুন মাইলফলকও গড়েন ৩২ বছর বয়সী এই ফুটবলার।