সংসার জীবনের ২২ বছর পূর্ণ করলেন মাধুরী

মাধুরীর জনপ্রিয়তা যখন তুঙ্গে ঠিক তখনই জীবন সঙ্গিনী হিসেবে ড. শ্রীরাম নেনেকে বেছে নেন তিনি। ১৯৯৯ সালের ১৭ অক্টোবর গাঁটছড়া বাঁধেন তারা।

রবিবার সংসার জীবনের ২২ বছর পূর্ণ করলেন মাধুরী-শ্রীরাম। বিবাহবার্ষিকীর সকালে ভালোবাসার মানুষটিকে সকাল সকাল শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন মাধুরী। নিজেদের বিভিন্ন সময়ের অজস্র ছবি দিয়ে ভিডিওটি তৈরি। সেখানে তাদের মা-বাবা থেকে শুরু করে সন্তানেরাও রয়েছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার বিখ্যাত গান ‘আরে রে আরে’।

ক্যাপশনে লেখেন, একসঙ্গে পথ চলার দুর্দান্ত ২২ বছর।   বলিউড ইন্ডাস্ট্রির সবাইকে চমকে দিয়ে ড. শ্রীরাম নেনেকে বিয়ে করেছিলেন মাধুরী দীক্ষিত। তার বিয়েতে অনুরাগীদের মতো বলিউডের অনেক তারকারাও অবাক হয়ে গিয়েছিলেন।

এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে বেশকিছু মজার স্মৃতি শেয়ার করেছিলেন মাধুরী। তিনি বলেন, শ্রীরাম নেনে বলিউড সিনেমা দেখতেন না। একবার আমি আর তার মা ওকে আমার সিনেমা দেখানোর চেষ্টা করেছিলাম। আমার সিনেমার একটা গান দেখিয়ে কেমন লাগছে জানতে চেয়েছিলাম। ও স্পষ্ট মুখের উপর বলে দিয়েছিল, আমরা অন্য কিছু করতে পারি না?

বিয়ের দিনের অবাককরা কিছু ঘটনাও বলেন মাধুরী। তিনি জানান, বিয়ের রিসিপশন ইন্ডাস্ট্রির অনেকেই উপস্থিত ছিলেন। কিন্তু শ্রীরাম কাউকেই চিনতে পারছিল না। শুধুমাত্র অমিতাভ বচ্চনকে দেখে তিনি চিনতে পেরেছিলেন!

 

সূত্রঃ কালের কণ্ঠ