সংশয়ে শম্পা!

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

সংশয়ে দিন পার করছেন ‘সুপার হিরো সুপার হিরোইন’খ্যাত অভিনেত্রী শম্পা হাসনাইন। তবে সংশয় তার বাস্তব জীবনে নয়, নাটকের গল্পে এমন দৃশ্য দেখা যাবে। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান শম্পা।

এনটিভিতে ‘উদ্দীপন’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে। এ নাটকের প্রতিটি পর্বে আলাদা গল্প থাকে। তারই ধারাবাহিকতায় এবার নির্মিত হলো ‘সংশয়’ শিরোনামেরে একটি পর্ব। আর এতেই সংশয়ে দিনাতিপাত করবেন শম্পা।

এ প্রসঙ্গে শম্পা হাসনাইন বলেন, ‘বাংলাদেশে চাকরি করতে গিয়ে অফিসে একজন নারী নানারকম সমস্যার মুখোমুখি হয়ে থাকেন। এমন সমস্যা জর্জরিত একজন নারীর চরিত্রে আমি অভিনয় করলাম। এতে দেখা যাবে- অফিসে বসের সঙ্গে আমার নানারকম সমস্যা হয়। তারপর আমি চাকরি ছেড়ে দেব কি দেব না তা নিয়ে সংশয় তৈরি হয়। এক পর্যায়ে চাকরি ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিই। কিন্তু চাকরি ছেড়ে দিলেই তো সমস্যার সমাধান নয়। একটা সময় আমি প্রতিবাদ করি। এভাবেই এগিয়ে গেছে নাটকের গল্প।’

এ্যাপোলো সজলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নেলসন মন্ডল। নগরীর উত্তরায় গত ২০-২১ জানুয়ারি নাটকটির দৃশ্যধারণের কাজ হয়েছে। আগামী ২৭ জানুয়ারি শুক্রবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচারিত হবে বলেও জানান শম্পা।

 


বর্তমানে টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা শম্পা। একক নাটকের চেয়ে ধারাবাহিক নাটকের কাজ বেশি করছেন এই অভিনেত্রী। তার অভিনীত একাধিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে। তারমধ্যে উল্লেখযোগ্য হলো- ‘ফুলের কাঁটা’(এটিএন বাংলা), ‘সাদা কালো মেঘ’(জিটিভ), ‘সানফ্লাওয়ার’(এনটিভি)প্রভৃতি।

‘মাটির পিঞ্জিরা’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক ঘটে শম্পার। ‘লাভ ইউ প্রিয়া’, ‘স্কিউজ মি’, ‘ওয়ান ওয়ে রোড’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। চলতি মাসেই নতুন আরেকটি চলচ্চিত্রের কাজ শুরু করবেন বলেও জানিয়েছেন শম্পা।

সূত্র: রাইজিংবিডি