শোয়েব-রফিকদের কাছে হারল ইন্ডিয়া মহারাজাস

ইন্ডিয়া মহারাজাসকে এবার হারিয়ে দিল এশিয়া লায়ন্স। পাকিস্তানের সাবেক অধিনায়ক মিসবাহ উল হকের নেতৃত্বাধীন ওই দলে রয়েছেন সাবেক স্পিডস্টার শোয়েব আখতার ও বাংলাদেশের কিংবদন্তি স্পিনার মোহাম্মদ রফিক এশিয়ার বিভিন্ন তারকা।

সোমবার প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৯৩ রান করে এশিয়া লায়ন্স। দলের পক্ষে ঝড়ো হাফ-সেঞ্চুরি করেন আসগর আফগান ও উপুল থারাঙ্গা। মাত্র ২৮ বলে ৬৯ রানের ঝড়ো ইনিংস খেলেন আসগর আফগান। তার ইনিংসটি ছিল ৪টি চার ও ৭টি ছক্কায় সাজানো। শ্রীলংকার তারকা ব্যাটসম্যান উপুল থারাঙ্গা করেন ৪৫ বলে ৭২ রান। তার ইনিংসটি ছিল ৭টি চার ও ৪টি ছক্কায় সাজানো।

১৯৪ রানের টার্গেটে খেলতে নেমে  নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৫৭ রান করতে সমর্থ হয় ইন্ডিয়া মহারাজাস। ৩৬ রানের ব্যবধানে ম্যাচ জেতে এশিয়া। ইন্ডিয়ার হয়ে জাফর ৩৫, গনি অপরাজিত ৩৫, বিনি ২৫ ও ইউসুফ পাঠান ২১ রান করেন।  ২ ওভার বল করে ২৩ রানের বিনিময়ে ২টি উইকেট শিকার করেন আসগর আফগান। এছাড়াও বাংলাদেশের  কিংবদন্তি মোহাম্মদ রফিক ও শ্রীলংকার নুয়ান কুলাসেকারা দুটি করে উইকেট শিকার করেন। আর শোয়েব আখতার দুই ওভারে মাত্র ১১ রান দিয়ে ১টি উইকেট দখল করেন।

ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন আফগান তারকা আসগর আফগান।

 

সূত্রঃ যুগান্তর