শোয়েব মালিককে স্বাগত জানিয়ে ফেসবুকে যা লিখল রংপুর

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

আগামী বছরের জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে না পাকিস্তান দল। যে কারণে ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজ শেষের পর জানুয়ারির বাকিটা সময় অখণ্ড অবসরে বাবর আজমদের।

আর সেই সুযোগ লুফে নিতে দৌড়ঝাঁপ চালাচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্রাঞ্চাইজিরা।

যে কারণে এবারের বিপিএলে একঝাঁক পাকিস্তানি ক্রিকেটারকে দেখা যাবে।

আর পাকিস্তানি তারকাকে দলে ভেড়ানোর দৌড়ে অনেকটা সফল রংপুর রাইডার্স ফ্রাঞ্চাইজি।

ইতোমধ্যে পাকিস্তান দলের তিন তারকার সঙ্গে চুক্তি সম্পন্ন করে ফেলেছে তারা। প্রথমে পাকিস্তান দলের অন্যতম সেরা পেসার হারিস রউফ ও অলরাউন্ডার মোহাম্মদ নাওয়াজকে দলে ভেড়ায় রংপুর।

এর তৃতীয় পাকিস্তানি হিসেবে দেশটির অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিককে দলে যুক্ত করেছে ফ্রাঞ্চাইজিটি।

রংপুর রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেজে শুক্রবার অভিজ্ঞ অলরাউন্ডার মালিককে দলে নেওয়ার ঘোষণা দেওয়া হয়। পোস্ট দিয়ে রংপুর রাইডার্স লিখেছে— ‘ ৪৮১ টি-টোয়েন্টি ম্যাচ এবং ১১,২০৯ রানের সুবিশাল অভিজ্ঞতা নিয়ে রংপুর রাইডার্সে রাজত্ব করতে আসছেন শোয়েব মালিক। রংপুর রাইডার্স পরিবারে স্বাগত।’

অলরাউন্ডার নাওয়াজ ও পেসার রউফ পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে রয়েছেন। ফর্মে থাকলেও ৪০ বছর বয়সি মালিকের জায়গা হয়নি বিশ্বকাপ দলে। গত বছর বাংলাদেশের বিপক্ষে নভেম্বরে সবশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন মালিক। এর পর তাকে ছাড়াই খেলছে বাবর আজমের দল।

তবে ক্রিকেটের খুদে সংস্করণে এ বয়সেও দারুণ কার্যকরী শোয়েব। স্বদেশি টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি লিগ পিএসএলের গত আসরেও ভালো পারফর্ম করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক।

সব মিলিয়ে বলা যায়, বিপিএলে এবার পাকিস্তানি ক্রিকেটারদের হাট বসবে।

 

 

সূত্রঃ যুগান্তর