‘শের খান’র বিশেষত্ব হচ্ছে শক্তিশালী গল্প: শাকিব

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নতুন সিনেমা ‘শের খান’ নির্মাণ করতে যাচ্ছেন ‘মিশন এক্সট্রিম’র পরিচালক ও বাংলাদেশ পুলিশের এন্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার সানী সানোয়ার। এতে চুক্তিবদ্ধ হয়েছেন সুপারস্টার শাকিব খান।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) রাতে চুক্তিবদ্ধ হন তিনি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির একাংশের প্রযোজক শাকিব নিজেই। সঙ্গে রয়েছে ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মিশন এক্সট্রিম’ নির্মাণের প্রডাকশন হাউজ ‘কপ ক্রিয়েশন’।

শুক্রবার (০৪ নভেম্বর) নিজের ইউটিউব চ্যানেলে ‘শের খান’র চুক্তি স্বাক্ষরের একটি ভিডিও প্রকাশ করেছেন শাকিব খান। সেখানে সিনেমাটি নিয়ে নিজের অনুভূতি ব্যক্ত করেন ঢালিউড সুপারস্টার।

শাকিব খান বলেন, সানী ভাই আগে যে সিনেমাগুলো বানিয়েছে সবগুলো বড় ক্যানভাসের। নিজের ভালো লাগা থেকে তারই ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রমোশন করেছিলাম যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে। সবাইকে দেখার আমন্ত্রণ জানিয়েছিলাম। সানী ভাই যেমন সিনেমা বানায় আমি সবসময় চাইতাম এমন বড় আয়োজনের সিনেমা হোক। তিনি এর আগে বাণিজ্যিকভাবে পুলিশি অ্যাকশন সিনেমা করেছেন, যা দর্শক খুব পছন্দ করেছেন।

এসব কারণে সানী সানোয়ারের প্রতি ভালো লাগা ছিল উল্লেখ করে শাকিব। তিনি বলেন, ‘শের খান’র গল্পটা যখন সানী ভাইয়ের কাছ থেকে শুনছিলাম তখনই ভিউজুয়ালাইজ করছিলাম। চোখে ভাসছিল পিকচারাইজেশন! সেইসঙ্গে গল্পে মানবতার ছাপ দেখছিলাম, খুঁজে পাচ্ছিলাম প্রশাসনিক ব্যাপার, ক্রাইম অপারেশন, থ্রিলার, অ্যাকশন, দেশপ্রেম সবকিছুই। এক কথায় যদি বলি, চমৎকার গল্পে সাজানো সিনেমা হতে যাচ্ছে ‘শের খান’।

এই নায়ক আরো বলেন, অ্যাকশন বেইজ সিনেমাগুলো অনেক বড় ক্যানভাস দেখাতে গিয়ে গল্পটা অনেক সময় ফুটে ওঠে না। কিন্তু ‘শের খান’র বিশেষত্ব হচ্ছে শক্তিশালী গল্প। যেমন অ্যাকশন থাকবে, তেমনি মজবুত গল্প থাকছে যা দর্শকদের শেষ পর্যন্ত বসিয়ে রাখতে পারবে। শুধু আমি বা আমার ক্যারেক্টার নয়, শের খানের অন্যান্য চরিত্রের জন্য যারা গল্প শুনেছে তারা প্রত্যেকেই মুগ্ধ হয়েছেন। প্রতিটি চরিত্রে সবখানে অভিনয়ের স্কোপ আছে নিজেকে প্রমাণ করার।

জানা গেছে, ‘শের খান’র শুটিং শুরু হবে ২০২৩ সালের ফেব্রুয়ারিতে। মুক্তির পরিকল্পনা একই বছরের যেকোনো উৎসবে! সিনেমায় নারী প্রধান চরিত্রে কে থাকবেন তা ঠিক হয়নি বলে জানান নির্মাতা সানী সানোয়ার।

এ বিষয়ে তিনি বলেন, এই বিষয়টি এখনও নিশ্চিত হয়নি, কাকে নিয়ে বা কোন দেশের নায়িকা নিয়ে আমরা করব, অনেক কিছু বিবেচনা রয়েছে নির্বাচনের ক্ষেত্রে। সম্মিলিতভাবে আমরা যখন মনে করব চরিত্রটির জন্য ফিট কেউ রয়েছেন বা আমরা পেয়েছি তাকে, ঠিক সঙ্গে সঙ্গে সেটা আমরা সবাইকে জানিয়ে দিব।সূত্র :বাংলানিউজটোয়েন্টিফোর.কম