শেখ হাসিনা ছাড়া আর কারো দ্বারা দেশের উন্নয়ন সম্ভব নয়: খাদ্যমন্ত্রী

সাপাহার প্রতিনিধি:

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জাতীর জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কারো দ্বারা এ দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই তিনি সকল লোভ লালশার উর্দ্ধে উঠে তার পিতার দেশ গড়ার স্বপ্নগুলির পুরোটাই বাস্তবায়ন করতে দৃঢ় অঙ্গিকারাবদ্ধ। সে লক্ষে তার প্রতিনিধি হয়ে আমরা দেশের উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ে ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবননের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলি বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল বারি শাহ চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী , নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী,জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা,পাইলট বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর পর প্রধান অতিথি উপজেলায় একটি প্রতিষ্ঠানে ২কোটি ৭৩লক্ষ ৫৯হাজার ৫০০ টাকা করে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে মোট ১০কোটি ৯৪লক্ষ ৩৮হাজার টাকা ব্যায় স্বাপেক্ষে ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এবং আগামী মে মাসের ১৫ তরিখের মধ্যে উপজেলায় শতভাগ বিদ্যুত নিশ্চিত করনের লক্ষে ৩হাজার পরিবারে সুইচ টিপে বিদ্যুত সংযোগের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

স/অ