শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করলে আমাদের আবেগে লাগে : সেতুমন্ত্রী


সিল্কসিটি নিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কেউ কটূক্তি করলে আমাদের আবেগে লাগে। বঙ্গবন্ধুকে নিয়ে খারাপ কথা বললে আমাদের খারাপ লাগে। বঙ্গবন্ধুর পরিবারকে অপমান করলে আমরা অপমানিত বোধ করি।

শুক্রবার (১০ জুন) বিকেলে শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশে প্রতিশোধ নেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার কিছু হলে আওয়ামী লীগ ঘরে বসে আঙুল চুষবে না। রাজপথে আছি, রাজপথে থেকে তার সমুচিত জবাব দেবে। আমরা এর প্রতিবাদ, প্রতিরোধ এবং প্রতিশোধ নেব।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার অপরাধ তিনি পদ্মা সেতু নিজেদের টাকায় করেছেন। তার অপরাধ ঢাকায় মেট্রোরেল করেছেন। এলিভেটেড এক্সপ্রেসওয়ে করেছেন। শেখ হাসিনার অপরাধ আজকে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়ন দেখে যখন দেশের মানুষ খুশি তখন বিএনপি নেতাদের মুখে কালো মেঘ ঘনীভূত হয়েছে। বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখতে পায়, শেখ হাসিনার উন্নয়ন তারা দেখে না।

বিএনপি নেতাদের উদ্দেশে কাদের বলেন, একের পর এক শেখ হাসিনা যখন উদ্বোধন করবেন আপনাদের চোখে তখন সর্ষে ফুল দেখবেন। নিজেরা তো কিছু করতে পারেন না, অন্যকে চোর বলেন। নিজেরা চোর হয়ে অন্যকে চোর বলেন, যে লুটপাট করেছে সে অন্যকে লুটপাটকারী বলেন। শেখ হাসিনার নেতৃত্বে এসব অপপ্রচারের সমুচিত জবাব আমরা দেব।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মির্জা আজম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

সূত্র: কালের কণ্ঠ