শুক্রবার , ১৯ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শৃংঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য গফুর বহিস্কার

Paris
আগস্ট ১৯, ২০১৬ ৭:০০ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
জাতীয় সাংবাদিক সংস্থা বাঘা উপজেলা শাখার সদস্য আবদুল গফুরকে সাংগঠনিক শৃংঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিস্কার করা হয়েছে। সংগঠনের নিয়মনীতি ভঙ্গ করে বিশৃঙ্খলা সৃষ্টিসহ অনৈতিক কর্মকান্ডের অভিযোগে তাকে সাময়িক বহিস্কার করা হয়।

 
শুক্রবার সকালে সংস্থার অস্থায়ী কার্যালয়ে সংস্থার সভাপতি আমানুল হক আমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্ব সম্মতিক্রমে এ বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।

 

বহিস্কৃত ডাক্তার আব্দুল গফুর প্রাং উপজেলা শাখার সহ-সভাপতি ছিলেন।

 
সংস্থার সাধারন সম্পাদক লালন উদ্দীন বলেন, বাঘা উপজেলা শাখা প্রতিষ্ঠার পর থেকে সুনামের সাথে এর কার্যক্রম চলছিল। সম্প্রতি সংগঠনের সাথে সম্পৃক্ত দু’জন সাংবাদিক আব্দুল গফুর দৈনিক বার্তার আড়ানী পৌর প্রতিনিধি ও দৈনিক দিনকাল পত্রিকার সাংবাদিক ফজলুর রহমান মুক্তা সাংগঠনিক শৃংঙ্খলা ভঙ্গ করে অনৈতিক কর্মকান্ডে জড়িত থেকে সংগঠনের কক্ষতি সাধনের চেষ্টা করছিল। তাদের কাছে জবাব চেয়ে দু’জনকে সভায় ডাকা হয়। এর মধ্যে ফজলুর রহমান মুক্তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের সত্যতা না পাওয়া যায়নি। তবে ডাঃ আব্দুল গফুর প্রাং এর শৃংঙ্খলা ভঙ্গের সত্যতা পাওয়ায় তাকে সাময়িক বহিস্কার করা হয়।

 
এ সময় সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক আব্দুল লতিফ মিঞা, নুরুজ্জামান, আসলাম আলী, আশরাফুল আলম, এসএম সেলিম আহম্মেদ ভান্ডারী, গোলাম তোফাজ্জল কবীর মিলন, কামরুজ্জামান রিপন, আবদুস সালাম,  আব্দুর কাদের নাহিদ, কামরুল হাসান, আব্দুল হামিদ প্রমুখ।
স/শ

সর্বশেষ - সব খবর