শুভ জন্মদিন ‘মুস্তাফা মনোয়ার’

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বাংলাদেশ শিল্পকলা একাডেমির নাট্যশালার মিলনায়তনে ঢুঁকতেই চোখে পড়লো বড় একটি পোস্টার। সে পোস্টারে সব্যসাচী শিল্পী মুস্তাফা মনোয়ারের একটি ছবি ও তার পাশেই লেখা ৮১ তম শুভ জন্মদিন। তার সামনে বসে অনেকে ফুল ও প্রদীপ দিয়ে তার ছবি সম্মিলিত পোস্টারের সামনে সাজাচ্ছে।

 

বাংলাদেশ শিল্পকলা একাডেমির নাট্যশালায় উদযাপন করা হচ্ছে মুস্তাফা মনোয়ারের ৮১ তম জন্মদিবস। তার জন্মদিনটি পালন করার উদ্যোগ নিয়েছেন তারই সংগঠন ‘ডিরেক্টর’স গিল্ড’।

 

অনুষ্ঠানের শুরুতেই শিবলী মোহাম্মদ ও শামীম আরা নীপা গুরুবন্দনার সঙ্গে তাদের নৃত্য পরিবেশন করে সম্মান জানান গুণী এই শিল্পীকে। ‘আমি তোমার সঙ্গে বেঁধেছি আমার প্রাণ’ ও ‘শুধু তোমার বানী নয় গো’ গানগুলো গেয়ে শোনান লাইসা আহমেদ লিসা। কবিতা আবৃতি করে শোনান হাসান আরিফ।

 

অনুষ্ঠানে ডিরেক্টর’স গিল্ডের সকলে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান। এছাড়া বাংলাদেশ পথ নাটক পরিষদ, চিল্ড্রেস ফিল্ম সোসাইটি, দৃষ্টিপাত পরিষদ,  অভিনয় শিল্পী সংঘ, চারু নীড়ম থিয়েটারসহ আরো অনেকে ফুলের শুভেচ্ছা জানান এই গুনী ব্যক্তিকে। ডিরেক্টর’স গিল্ডের সভাপতি এস এ হক অলিক মুস্তাফা মনোয়ার কে নিয়ে ডিরেক্টর’স গিল্ড এর প্রতিষ্ঠা থেকে এই পর্যন্ত সকল স্মৃতিচারন করেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আলী ইমাম।

সূত্র: বাংলা নিউজ