শিবগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত আ.লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত আওয়ামী লীগ নেতা ইয়াসীন আলী ওরফে ফিটু সরকার ১৯ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

মৃত ইয়াসিন আলী ওরফে ফিটু সরকার শিবগঞ্জ উপজেলার চককির্ত্তি ইউনিয়নের লহালামারী গ্রামের মৃত নায়েব আলী সরকারের ছেলে ও চককীর্তি ইউপির ৬নং সদস্য।

নিহতের জামাই মারুফ জানান, গত ১০ জানুয়ারী বেলা ১১টার দিকে ইয়াসিন আলী ওরফে ফিটু সরকারসহ বেশ কয়েকজন স্থানীয় আওয়ামী লীগ নেতা মাইক্রোবাসে করে শিবগঞ্জ আসছিলেন। এ সময় লহালামারী এলাকায় তাদের গাড়ী হতে নামিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে ফেলে রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা। সেখান হতে তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থার অবনি হওয়ায় দ্রুত রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। সেখানে কিছুদিন চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হামপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮টার দিকে তিনি মারা যান।

মরদেহ বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সেখানে ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। এ ঘটনায় পরিবারের পক্ষ হতে থানায় একটি মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে।

স/অ