মঙ্গলবার , ২৭ আগস্ট ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

Paris
আগস্ট ২৭, ২০২৪ ৮:৪৮ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আবদুল করিম (১৮) নামে নবম শ্রেণীর এক শিক্ষার্থীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে উপজেলার দাদনচক এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে সোমবার রাতে এ ঘটনা ঘটে বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন।

নিহত কিশোর উপজেলার মনাকষা ইউনিয়নের হাউসনগর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও হুমায়ুন রেজা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

স্থানীয় ও পরিবারের সদস্যরা জানান, আব্দুল করিম সোমবার (২৬ আগস্ট) বিকালে বাড়ি থেকে বের হয়। কিন্তু সে রাতে আর ফিরে আসেনি। ফলে এলাকার আশপাশ এবং আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে সকালে এলাকাবাসী আদিনা ফজলুল হক সরকারী কলেজের সামনের সড়কের পাশে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। তবে নারী ঘটিত বিষয়ে কিশোর করিমকে হত্যা করা হয়েছে বলে ধারণা নিহতের বড় ভাই শহিদুল ইসলামের।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ধারণা মতে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে গলা কেটে তাকে হত্যা করা হয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এদিকে নিহতের মা কারিমা বেগম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সর্বশেষ - রাজশাহীর খবর