বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে বিএনপির ৫০জন নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

Paris
সেপ্টেম্বর ১, ২০১৬ ৯:৪০ অপরাহ্ণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি:

শিবগঞ্জে বিএনপির ৫০জন নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন। বৃহস্পতিবার ধাইনগর ইউনিয়নে রানীনগর উচ্চ বিদ্যালয় মাঠে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমাবেশ শেষে তারা বিএনপি ছেড়ে আওয়ামীলীগে যোগদান করেন।

 

ধাইনগন ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আবদুল কাদের এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য গোলাম রাব্বানী বলেন, চাঁপাইনবাবগঞ্জের সর্ববৃহৎ উপজেলা শিবগঞ্জের উন্নয়নে প্রতিটি নাগরিকের সহযোগিতার প্রয়োজন। শিবগঞ্জের উন্নয়নে নাগরিকরা এগিয়ে না আসলে তা বাস্তবায়ন করা সম্ভব হবেনা। নিজ নিজ এলাকার প্রতিটা সেক্টরেই সবাই মিলে উন্নয়ন করতে হবে।
তিনি আরও বলেন, বিগত কয়েক বছরে শিবগঞ্জের মাটিতে জামায়াত-বিএনপি সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে ব্যাপক সম্পদ ক্ষতি করেছে। তারা নিজেরা সন্ত্রাসী বাহিনী দিয়ে অন্য দলের নেতা কর্মী হত্যা করে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। বর্তমানে তিনি সবার সহযোগিতায় আজ তাদের কে প্রতিহত করে এলাকা ছাড়া করেছেন। যারা সন্ত্রাসী কার্য্যক্রম করে ত্রাস সৃষ্টি করে তারা বাংলাদেশের নাগরিক হতে পারেনা। ফলে তাদের বাইরে রেখেই বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে সবাইকে এক যোগ কাজ করতে হবে।

 

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাড.আতাউর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামসুর রহমান বাবু,শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন,আজমল হক বাদশা,ইউপি চেয়ারম্যান এনামুল হক  কানসাট ইউনিয়ন শাখার সভাপতি বেনাউল ইসলাম, বিনোদপুর ইউপি চেয়ারম্যান এনামুল হক, নয়ালাভাঙ্গা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আবদুর রহমান এডু প্রমূখ।

 
পরে সমাবেশে ইউনিয়ন বিএনপির কার্যকারী কমিটির সদস্য বাবুল আক্তারের নেতৃত্বে বিএনপি থেকে আওয়ামীলীগে ৫০জন নেতাকর্মী যোগদান করেন।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর