সোমবার , ১৯ আগস্ট ২০১৯ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে ডেঙ্গু সচেতনতায় লিফলেট হাতে শাহজাহান মিঞা

Paris
আগস্ট ১৯, ২০১৯ ৭:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও ডেঙ্গু সচেতনতা সৃষ্টিতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে লিফলেট বিতরণ করেছেন চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক শাহজাহান মিঞা। সোমবার বিকেলে উপজেলা ছাত্রদলের উদ্যোগে খালেদা জিয়ার মুক্তির দাবি ও ডেঙ্গু প্রতিরোধে জনগণকে সচেতনতার লক্ষ্যে পৌর এলাকার বাজারসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে শাহজাহান মিঞা বলেন, আমরা খ্যাতিমান চিকিৎসকদের পরামর্শ নিয়ে লিফলেট বিতরণ করে জনগণকে সচেতন করছি, যেন তারা এ মরণব্যাধির হাত থেকে নিজেদেরকে রক্ষা করতে পারে। পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে জনগণকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে শাহজাহান মিঞা বলেন, সরকার দেশনেত্রীকে মুক্তি দিচ্ছে না। আজ দেশে আইন নেই, সুবিচার নেই, সবকিছুই এক ব্যক্তির হাতের কব্জার মধ্যে। আজ ন্যায় বিচার নেই বলেই বেগম খালেদা জিয়া কারাগারে। তিনি বলেন- দেশে আইনের শাসন নেই বলেই বিরোধী দলের হাজার হাজার নেতাকর্মী কারাগারে বন্দি। ন্যায় বিচার থাকলে এসব হতো না।

লিফলেট বিতরণের সময় উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক বারিউল ইসলাম তুষার বিশ্বাসসহ ছাত্রদল ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর