শিবগঞ্জের ১৪টি ইউপিতে চেয়ারম্যান পদে ৫৩ জনের মনোনয়ন দাখিল

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:


আসন্ন ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ১৪টি ইউপির চেয়ারম্যান পদে ৫৩জন, সাধারণ সদস্য পদে ৫৭১জন ও মহিলা সংরক্ষিত আসনের ২০৪জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বিনোদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত মহিলা আসনে ১৪জন ও সাধারণ আসনে ৪১জন। মনাকষা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১৫জন ও সাধারণ আসনে ৩৫জন। ঘোড়াপাখিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ২জন, সংরক্ষিত মহিলা আসনে ১৫জন ও সাধারণ আসনে ৪৫জন।

ছত্রাজিতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত মহিলা আসনে ১৫জন ও সাধারণ আসনে ৪৫জন। দাইপুখুরিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত মহিলা আসনে ১৪জন ও সাধারণ আসনে ৪৩জন। মোবারকপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১২জন ও সাধারণ আসনে ৪৭জন।

পাঁকা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত মহিলা আসনে ১৪জন ও সাধারণ আসনে ৩০জন। দূর্লভপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১৭জন ও সাধারণ আসনে ৫২জন। উজিরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা আসনে ৮জন ও সাধারণ আসনে ৩৪জন। নয়ালাভাঙা ইউনিয়নে চেয়ারম্যান পদে ১জন, সংরক্ষিত মহিলা আসনে ১৬জন ও সাধারণ আসনে ৮৩জন।

ধাইনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত মহিলা আসনে ১৭জন ও সাধারণ আসনে ৪৪জন। চককীর্ত্তি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা আসনে ২২জন ও সাধারণ আসনে ৪৫জন। শাহবাজপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা আসনে ২০জন ও সাধারণ আসনে ৫১জন। শ্যামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত মহিলা আসনে ৫০জন ও সাধারণ আসনে ১৯জন।