শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ফকরুল

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২-এ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রাজশাহী জেলার চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম। শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাকে এ শ্রেষ্ঠত্বের মর্যাদা প্রদান করা হয়।

আলহাজ্ব ফকরুল ইসলাম চারঘাট উপজেলা আওয়ামী লীগের উপজেলা আওয়ামীলেিগর সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। প্রাথমিক শিক্ষা পদক রাজশাহী জেলা বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক আব্দুল জলিল ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাইদুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করেন।

জেলায় শ্রেষ্ঠত্ব অর্জনকারী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম বলেন, জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়ার গৌরবের অংশীদার চারঘাটবাসীর। চারঘাট উপজেলা বাসীর ভালোবাসা আর সহযোগিতার ফল আমার এই অর্জন। তিনি উপজেলার শিক্ষা সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, শুধুমাত্র শ্রেষ্ঠত্ব অর্জন নয়- আমি চারঘাট উপজেলার শিক্ষাকে আরও এগিয়ে নিতে চাই। এজন্য দরকার সকলের সহেযোগিতা। লেখা পড়ার পাশাপাশি বাচ্চারা যাতে করে খেলাধুলায় মনোযোগী হয় সেদিকে সকল অভিভাবকদের নজর রাখার আহ্বান জানান আলহাজ্ব ফকরুল ইসলাম।

এ ব্যাপারে রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাইদুল ইসলাম বলেন, প্রাথমিক শিক্ষার অগ্রগতি ও মানোন্নয়নে বিশেষ অবদানের জন্য জেলার নয়টা উপজেলার মধ্য থেকে চারঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলামকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

জি/আর