রবিবার , ৩ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিক্ষক রেজাউল হত্যার সঙ্গে জড়িত সন্দেহে রাবি শিক্ষার্থী গ্রেপ্তার

Paris
জুলাই ৩, ২০১৬ ৮:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকী হত্যার ঘটনায় একই বিভাগের এক শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোররাতে গ্রেপ্তারের পর রোববার বিকেলে অধ্যাপক রেজাউল হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে হাজির করে পুলিশ।  তার জঙ্গি সংশ্লিষ্টা রয়েছে বলে মনে করছে পুলিশ। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও রাজপাড়া জোনের সহকারী কমিশনার ইফতে খায়ের আলম সিল্কসিটি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তারকৃত মুমতাফিরুল আলম অনিন্দ ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র এবং মহানগরীর কাদিরগঞ্জ এলাকার বিএনপি নেতা লাটকুর ছেলে।
মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম বলেন, অধ্যাপক হত্যা মামলায় অনিন্দর সংশ্লিষ্টতা রয়েছে- এমন তথ্য পাওয়ার পর শনিবার ভোররাতে নগরীর কাদিরগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়। রোববার বিকেলে অধ্যাপক রেজাউল হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়। এ সময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন জানায়। তবে রিমান্ড শুনানি হয়নি।
তিনি আরো বলেন, অনিন্দর জঙ্গি সংশ্লিষ্টতা রয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
প্রসঙ্গত, গত ২৩ এপ্রিল নিজ বাসার অদূরে খুন হন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজির অধ্যাপক এএফএম রেজাউল করিম সিদ্দিকী। এরআগে এ ঘটনায় দুই রাবি শিক্ষার্থীসহ সাতজন গ্রেপ্তার রয়েছে। এ হত্যাকা- জেএমবি সদস্যরা ঘটিয়েছে বলে দাবি করেছে পুলিশ।

স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর