রাজশাহী, চারঘাট উপজেলা

শিক্ষকদের হেনস্তা করে শোক দিবসের কর্মসূচি পণ্ড করলেন ইউপি সদস্য

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর চারঘাট উপজেলার তাতারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবসের কর্মসূচি পণ্ড করা হয়েছে। পাশাপাশি ওই বিদ্যালয়ের শিক্ষকদের শারিরীকভাবে লাঞ্ছিত করেছেন স্থানীয় ইউপি সদস্য সাহাবুল ইসলাম। এ ঘটনায় শিক্ষকদের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ শিক্ষকরা উল্লেখ করেন, সোমবার সকালে স্কুলে শোক দিবসের কর্মসূচি চলছিল। কর্মসূচির শেষের দিকে শলুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য সাহাবুল ইসলাম দলবল নিয়ে স্কুলে হাজির হন। সেখানে তিনি শিক্ষকদের গালমন্দ করতে থাকেন। এ সময় স্কুলের নৈশ প্রহরী মামুন রশিদ তাদের বাঁধা দিলে তাকে মারধর করেন। এ সময় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাহেলা পারভীন ছবি তুলতে গেলে তাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় বলে অভিযোগপত্রে জানানো হয়েছে।

এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাহেলা পারভীন জানান, স্কুল পরিচালনা কমিটি সদস্য ও অভিভাবকদের সামনে শিক্ষকদের লাঞ্ছিত করা হয়। এ সময় স্কুলের নির্মাণাধীন ভবনের পিলার ভেঙে ফেলেন ইউপি সদস্য ও তার লোকজন।

এ ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্যের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন জানান, শিক্ষকদের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়েছে। তিনি বিষয়টি তদন্ত করতে দায়িত্ব দিয়েছেন। তদন্ত রিপোর্ট পাওয়ার পর অভিযুক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

জি/আর